আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

মিজানুর রহমান, ভোলা (জেলা) সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) বলেছেন, চরিত্র হলো মানুষের মূল সম্পদ। সাহাবাগণের অনুসরণে এ সম্পদ তৈরি হয়। এ লক্ষ্য সামনে রেখেই ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা হয়েছিল এবং এ লক্ষ্য সামনে রেখেই তারা এগিয়ে যাচ্ছে। কিন্তু সরকার সিলেবাসে যে পরিবর্তন এনেছে তাতে আদর্শবান ছাত্র তৈরি হচ্ছে না। ফলে সমাজ ও রাষ্ট্র ঘোষ দুর্নীতি, মাদক ও ব্যভিচারে ছেয়ে যাচ্ছে। অপরদিকে প্রশ্নপত্র ফাঁস করার মাধ্যমে ভবিষ্যৎ নেতৃত্বকে মেধাহীন করার গভীর চক্রান্ত চলছে। এ অবস্থা থেকে জাতিকে উদ্ধার করতে ইশা ছাত্র আন্দোলনকে সাহাবাগণের চরিত্র অনুসরণ করে সমাজ, রাষ্ট্র ও শিক্ষাঙ্গণে অবদান রাখতে হবে।
শায়েখ চরমোনাই বলেন, আইন শৃঙ্খলার চরম অবনতি চলছে। গুম-খুন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। নারী নির্যাতন, অপহরণ, ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। সন্ত্রাস, দুর্নীতি এত পরিমাণে বৃদ্ধি পেয়েছে যে, দুর্নীতি দমনে দুদকও অপারগতা প্রকাশ করছে। টিআইবি’র রিপোর্ট অনুযায়ী সরকারের মন্ত্রি-এমপি ও আমলাদের শতকরা ৯৭ জন দুর্নীতিগ্রস্থ। এমতাবস্থায় দুর্ণীতিমুক্ত দেশ গড়তে হলে আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। তিনি সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহ্বান জানান।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা (দক্ষিণ)-এর উদ্যোগে অনুষ্ঠিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি এইচ এম মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম কাওছার আহমদ, এডভোকেট মাওলানা মহিবুল্লাহ, আলহাজ্ আলাউদ্দিন। বক্তব্য রাখেন মাওলানা মনিরুজ্জামানসহ  জেলা ও থানা  নেতৃবৃন্দ।
 

আপনার মতামত দিন
3.7K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ