আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

আজাদ হত্যাকারীর গ্রেফতারের দাবীতে বরিশালে ইসলামী শ্রমিক আন্দোলনের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বরিশাল সংবাদদাতা : বরিশাল সিটির ২৪নং ওয়ার্ডের বাসিন্দা রংমিস্ত্রী আজাদ সিকদারের হত্যাকারীর গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইসলামী শ্রমিক আন্দোলন ২৪নং ওয়ার্ড এর উদ্যোগে গতকাল শনিবার (৬ মে’১৭) রূপাতলী সুরভী চত্বরে ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সভাপতি মাসঊদ হাসান ফিরোজ এর সভাপতিত্বে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন -এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ নাসির আহমাদ কাওছার। আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি এম.এ জলিল, ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল জেলা সভাপতি নাসির উদ্দিন রোকন ডাকুয়া, ইসলামী যুব আন্দোলন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন নাইছ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য ও বরিশাল জেলা সভাপতি কে.এম শরীয়াতুল্লাহ প্রমূখ।
মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলে বের হলে প্রথমে পুলিশ বাধা দেয়। পরে জনতার তীব্র উত্তেজনাকর পরিস্থিতিতে বাধা তুলে নেয়। এসময় শ্রমিক আন্দোলন ১সপ্তাহের আল্টিমেটাম দেয়। এর মধ্যে হত্যাকারীকে গ্রেফতার ও শাস্তির ব্যাবস্থা না করলে তীব্র আন্দোলনের হুমকি দেয় শ্রমিক ও যুব নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ৩০ তারিখ আজাদ সিকদার অসুস্থতার কারণে কাজে না গেলে পরের দিন তার কন্ট্রাক্টর তার উপর অমানবিক নির্যাতনের মাধ্যমে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। হত্যাকারী পুলিশ কমিশনারের আত্মীয় হওয়ায় এখনো সে ধরাছোঁয়ার বাইরে বলে ধারণা করা হচ্ছে।

আপনার মতামত দিন
2.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ