আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আমরা অর্ধশত বছর ধরে একটি আদর্শিক বিপ্লবের জন্য কাজ করে যাচ্ছি: মুফতী ফয়জুল করীম

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বাংলাদেশ মুজাহিদ কমিটি খুলনা সদর থানা শাখার উদ্যোগে রাজধানী ঢাকায় বহুতল কেন্দ্রীয় মারকাজের বাস্তবায়নের লক্ষে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে বুধবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১১টায় সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর ও নায়েবে আমীরুল মুজাহিদীন শাইখুল হাদীস আলহাজ হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)।
বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর আলহাজ হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল, বাংলাদেশ মুজাহিদ কমিটি খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ ইঞ্জিনিয়ার মোঃ রজব আলী, খুলনা জেলা ছদর মাওলানা ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক মুফতি মাহবুবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মুহাম্মদ নাসির উদ্দিন, সেক্রেটারি মুফতি আমানউল্লাহ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ইতিহাসে দীর্ঘ প্রায় ৫০ বছরের বেশি মানুষকে ইসলামের সঠিক পথের দিশা দিতে ও একটি আদর্শ বিপ্লবের জন্য কাজ করে যাচ্ছেন চরমোনাইর পীর সাহেবগণ। বর্তমানে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে অনেকগুলো সংগঠন কাজ করে যাচ্ছে। সবগুলো সংগঠনেরই লক্ষ্য একটাই যে কোনো মূল্যেই একদিন বাংলাদেশকে গোটা পৃথিবীর বুকে একটি আদর্শবান উন্নত ইসলামী রাষ্ট্র হিসেবে পরিচিত করতে হবে। এ কাজকে আরো গতিশীল করার লক্ষে রাজধানী ঢাকায় একটি বহুতল মারকাজ নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি সবাইকে তা বাস্তবায়নে সর্বোচ্চ সহযোগিতা করার আহবান জানান।
মুজাহিদ কমিটির সদর থানা ছদর আলহাজ আলী হোসেন এর সভাপতিত্বে ও ইসলামী আন্দোলন খুলনা সদর থানা সভাপতি আলহাজ আবু তাহের এর আহবানে এবং মারকাজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব গাজী ফেরদৌস এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ আলী আক্কাস, আলহাজ আব্দুস সালাম, জননেতা মোঃ সিরাজুল ইসলাম, শ্রমিকনেতা মুহাম্মাদ মাহবুবুর রহমান, আবুল হাসান সুমন, যুবনেতা জুনাইদ মাহমুদ, আলমগীর হোসেন, ইনসান আলী, আকবর জোমাদ্দার, জাহিদুল ইসলাম, আল আমিন, ছাত্রনেতা মুহাম্মদ আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম, খালিদ সাইফুল্লাহ, ইব্রাহিম ইসলাম আবির, হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ