শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
মেহেন্দিগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়ত ও কর্মী প্রত্যাশী পরীক্ষা অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার “কর্মী সভা” অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন মেহেন্দিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত প্রতারক সাহেদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ ‘অনুমোদনহীন রিজেন্ট হাসপাতাল: সরকার দুর্নীতি ও প্রতারণাকে উৎসাহিত করছে’ ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত করোনা উপসর্গ নিয়ে দুই মৃত ব্যক্তির কাফন দাফন সম্পন্ন দুর্যোগকালে ইসি’র আরপিও সংশোধনের উদ্যোগ দায়িত্বহীন ও অবিবেচনাপ্রসূত করোনা উপসর্গ নিয়ে দুই মৃতের কাফন দাফন অনুষ্ঠিত বিনামূল্যে করোনা টেস্ট ও যুবকদের কর্মসংস্থানের দাবীতে যশোরে যুববন্ধন অনুষ্ঠিত

আম্ফানে দুর্গত জনগণের পাশে দাড়ানোর আহবান ইসলামী আন্দোলন বাংলাদেশের

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ৩০ মে, ২০২০
  • ১৮৮ Time View

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ আম্ফানে দুগর্ত এলাকার ক্ষতিগ্রস্ত জনগণের পাশে দাড়ানোর জন্য সংগঠনের নেতাকর্মীসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তিনি বলেন, আম্ফানে ক্ষতিগ্রস্ত জনগণ অসহায় ও মানবেতর জীবন যাপন করছে। দুর্গত জনগণের পাশে দাড়ানোর সকলের মানবিক দায়িত্ব ও কর্তব্য। সে দৃষ্টিকোণ থেকে ইসলামী আন্দোলর বাংলাদেশ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত জনগণের পাশে থাকার চেষ্টা করে থাকে। তিনি অসহায় জনগণের পাশে দাড়ানোর জন্য বিভিন্ন সেবা সংস্থা এবং বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। সেইসাথে সরকারকে দুর্গত মানুষের জন্য জরুরী ভিত্তিতে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আজ শনিবার বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, বামুক সেক্রেটারী জেনারেল আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, আলহাজ্ব গিয়াস উদ্দিন, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব মনির হোসেন, মাওলানা নেছার উদ্দিন, এডভোকেট লুৎফুর রহমান, আলহাজ্ব আবদুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, মাওলানা খলিলুর রহমান, হাজী আব্দুল কুদ্দুস, ডা. দেলাওয়ার হোসেন, মু. নাছির উদ্দিন, মুফতী আব্দুর রহমান আজাদ।
সভায় আম্ফানে দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানোর লক্ষ্যে সংগঠনের দুইটি প্রতিনিধি দল সফর করবেন মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা এবং আসন্ন বাজেট নিয়ে বিশদ আলোকপাত করা হয়।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews