আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আরাকান অঞ্চল মুসলমানদের ফিরিয়ে নিতে হবে : শেখ ফজলে বারী মাসউদ

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, মিয়ানমার সরকার কোন খুটির জোরে নাচছে। বিশ্ব যখন হত্যাকান্ড থামাতে তৎপর তখন বিশ্ব হায়েনা সামরিক জান্তা রেক্তর নেশায় বিভোর। তাদের আরো কত রক্তের দরকার। রক্ত খেলা বন্ধ না করলে আরাকান যুদ্ধ করে মুসলমানরা স্বাধীন করবে।
গতকাল বিকালে পল্টস্থ নগর কার্যালায়ে ২১ সেপ্টেম্বর ঢাকাস্থ জাতিসংঘ কার্যালয় অভিমুখে বিশাল গণমিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসুচি সফল করার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর উত্তর জয়েন্ট সেক্রেটারী সাবেক ছাত্র নেতা আরিফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নাঈম, মুফতী মাছউদুর রহমান, একে এম নাজমুল হক, ডাঃ মজিবুর রহমান, এডঃ শওকত আলী হাওলাদার, আবুল হোসেন প্রমুখ।
তিনি আরো বলেন, আরাকানীরা যদি বাঙ্গালী হয় তাহলে আরাকান অঞ্চলও বাংলাদেশের। বাংলাদেশের অংশ মায়ানমারের ভোগ করার কোন অধিকার নেই। অতএব বাংলাদেশের ভূখন্ড বাংলাদেশকে ছেড়ে দিতে হবে। রোহিঙ্গাদের গণহত্যার ইস্যু জাতিসংঘের নিরাপত্তা পরিষদে উত্থাপন করতে সরকার ও বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
নেতৃবৃন্দ ২১ সেপ্টেম্বর ঢাকাস্থ জাতিসংঘ কার্যালয় অভিমুখে বিশাল গণমিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসুচি সফল করার জন্য দেশের ঈমানদার জনতার প্রতি আহ্বান জানান।
ইনসাফ

আপনার মতামত দিন
1.3K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ