আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আ'লীগ-বিএনপি'র শাসন দেখেছেন এবার হাতপাখায় ভোট দিয়ে ইসলামের শাসন দেখুন

আইএবি নিউজ ডেস্ক: আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে জনতার মুখোমুখি হয়েছেন ৬ মেয়র প্রার্থী। এসময় তারা সাধারণ জগণের প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি অনিয়ম, দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত পরিকল্পিত নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। শুক্রবার (১৩ জুলাই) সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত ‘অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচনের লক্ষ্যে প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা মুখোমুখি হন।
সকাল পৌনে ১১টায় নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার হলে জাতীয় সঙ্গীত পরিবেশেনের মধ্যে দিয়ে শুরু হয় সুজনের জনতার মুখোমুখি অনুষ্ঠান।
সুজন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে অংশগ্রহনকারী সাধারণ নাগরিকরা বক্তব্যের মাধ্যমে মেয়র প্রার্থীদের কাছে মাদক ও সন্ত্রাস মুক্ত নারী ও শিশু বান্ধব একটি পরিকল্পিত নগরী গড়ে তোলার দাবী জানান।

উক্ত অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব বলেন, ভোটের আগে প্রার্থীরা অনেক আশ্বাসই দিয়ে থাকে। সবাই বলে চাঁদাবাজী, অনিয়ম এবং দুর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়ে তুলবেন। কিন্তু যতক্ষণ পর্যন্ত আমল ঠিক না হবে, আল্লাহ এবং আখেরাতের ভয় সৃষ্টি না হবে ততোক্ষণে অনিয়ম-দুর্নীতি বন্ধ হবে না। আপনারা এতদিন আ’লীগ-বিএনপি’র শাসন দেখেছেন, এবার হাতপাখায় ভোট দিয়ে ইসলামের শাসন দেখুন।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে পার্সেন্টেজ বানিজ্য থেকে মুক্ত করব। সিটি কর্পোরেশনের আয় থেকে সবার আগে কর্মকর্তা-কর্মচারীদের ন্যায্য অধিকার বেতন-ভাতা পরিশোধের ব্যবস্থা করব। ইসলামে নারীদের অগ্রাধিকার দিয়েছে তাই নারীদের নিরাপদ কর্মসংস্থান সহ সবকিছুর ব্যবস্থা করবো ইনশা আল্লাহ। জনগণকে সাথে নিয়ে একটি পরিকল্পিত নগরী গড়ে তোলার অঙ্গিকার করে ইসলামী আন্দোলন বাংলাদেশের এই প্রার্থী বলেন, সবাই বলেন আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দিব। আর আমি বলি ‘আমার ভোট আমি দেব সৎ বেছে ভোট দিবো।

আপনার মতামত দিন
4.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ