আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আলেমরা সচেতন হলে জালিম সরকারের বিদায়ঘন্টা সময়ের ব্যাপার: মুফতী ফয়জুল করীম

নোয়াখালী থেকে আবদুল ওয়াহাবঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, যুগে যুগে আলেমদের সচেতনতায় জাতি পতনের কূল থেকে ফিরে এসেছে।এদেশের ইতিহাসও তাই বলে। অথচ আমরা তা বিস্মৃত হচ্ছি দিনের পর দিন। ফলে জাতি আজ অবক্ষয় আর আর বঞ্চনার শেষ প্রান্তে এসে উপনীত। অবস্থাদৃষ্টে দেখা যাচ্ছে, পতনের দায়ভার বহন করতে করতেই নিঃশেষ হবে এই জাতি।
আজ ৫ মে (শুক্রবার) ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা কর্তৃক আয়োজিত চৌমুহনী পাবলিক হল মিলনায়তনে ইসলামী আন্দোলন নোয়াখালী জেলা শাখার সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা “শাইখুল হাদীস আল্লামা নজীর আহমাদ রহঃ এর জীবন ও কর্ম” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত মন্তব্য করেন।

সম্মেলনে প্রধান বক্তার আলোচনায় ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন বলেন, ছাত্র সমাজ জাতির আশাস্থল, কালের নকীব। শাইখুল হাদীস নজীর আহমাদ রহঃ সেই নাবিকদের ভিত রচনা করতেন। ইশা ছাত্র আন্দোলন তাদেরকে যোগ্য কাণ্ডারী হিসেবে গড়তে বদ্ধপরিকর। নবীন আলেমদের আগামীর পথচলায় আমরা সে বিষয়টি স্মরণ করিয়ে দিতে চাই।
সংগঠনের জেলা সভাপতি হাফেজ মাওলানা নজীর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আল্লামা খালিদ সাইফুল্লাহ, আল্লামা জয়নুল আবেদীন, আল্লামা শিব্বির আহমাদ সহ বরেণ্য  ইসলামী চিন্তাবিদগণ।
সভায় নবীন আলেম সংবর্ধনার আয়োজন করে ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা শাখা। এতে আলেমদের পাগড়ী ও কিতাবাদী দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

আপনার মতামত দিন
14.5K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ