বুধবার, ০৩ জুন ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাওলানা আনওয়ারুল হক চৌধুরীর ইন্তেকালে ইসলামী আন্দোলন সিলেটের শোক দেশের ক্রান্তিকালে ওয়াসার বিল বাড়ানো অযৌক্তিক: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ রক্তচোষা নীতি পরিহার করোনা থেকে মুক্তির বড় প্রতিষেধক: পীর সাহেব চরমোনাই গণপরিবহনের ৬০ভাগ ভাড়া বৃদ্ধি অমানবিক: পীর সাহেব চরমোনাই দুর্গত জনগণের পাশে দাড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব: পীর সাহেব চরমোনাই ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত জিকিররত অবস্থায় করোনায় মৃতদের দাফনকারী ইসলামী আন্দোলন কর্মীর মৃত্যু গণপরিবহনে দিগুণ ভাড়ার গণবিরোধী প্রস্তাবের বিরুদ্ধে জনগণকে সোচ্চার হতে হবে গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধির প্রস্তাব দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে: ইসলামী আন্দোলন আম্ফানে দুর্গত জনগণের পাশে দাড়ানোর আহবান ইসলামী আন্দোলন বাংলাদেশের

আল্লামা সাঈদ আহমদ পালনপুরীর ইন্তেকালে পীর সাহেব চরমোনাইসহ নেতৃবৃন্দের শোক

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ২১৮ Time View

দারুল উলূম দেওবন্দের শায়খুল হাদীস আল্লামা সাঈদ আহমদ পালনপুরীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন। আজ মঙ্গলবার পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

আজ এক শোকবাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, প্রখ্যাত আলেমেদীন ও বরেণ্য বুজুর্গ আল্লামা সাঈদ আহমদ পালনপুরী দারুল উলুম দেওবন্দে সকলের প্রিয় ও শ্রদ্ধেয় একজন উস্তায ছিলেন। তিনি দীর্ঘদিন পর্যন্ত দারুল উলূম দেওবন্দের শায়খুল হাদীস ছিলেন। তিনি ভারতবর্ষসহ উপমহাদেশে একজন মুহাক্কিক আলেম ও মুহাদ্দিস হিসাবে প্রসিদ্ধ ছিলেন। তাকে বলা হত উস্তাযুল আসাতিযা। পৃথিবী জুড়ে হাজার হাজার আলেম তার ছাত্র কিংবা তার ছাত্রের ছাত্র রয়েছে। বর্তমানে তাঁর মত যোগ্য ও বিচক্ষণ ও প্রথিতযশা আলেমেদীনের বড়ই প্রয়োজন ছিলো। যার অভাব কোনদিন পুরণ হবে না।

মহান রব্বুল আলামিন এ মহান বুজুর্গের সকল নেককাজ কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews