আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

অধ্যক্ষ ইউনুছ আহমাদ

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিন: অধ্যক্ষ ইউনুছ আহমাদ

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন কমিশনরে জন্য অগ্নি পরীক্ষা। এ নির্বাচনে নিরপেক্ষতার স্বাক্ষর রাখতে পারলে ইসির গ্রহণযোগ্য নিয়ে সৃষ্ট প্রশ্ন অনেকাংশে কেটে যাবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মাহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ। অন্যথায় পক্ষপাত দোষে দোষী হিসেবে সাব্যস্ত হবেন।
মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান. সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।
ইউনুছ আহমাদ আরও বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ। এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে। অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরী হয়েছে। অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য রংপুর সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী এটিএম গোলাম মোস্তফা বাবুকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
ইউনুছ আহমাদ বলেন, নির্বাচন কমিশনের গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন দেশবাসী গভীর আগ্রহে পর্যবেক্ষণ করছেন। তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রিন্সিপাল হাফেজ মাওলানা নাসির উদ্দিন ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অধ্যক্ষ মাওলানা মোজাম্মেল হককে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য দুই সিটির বাসিন্দাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আপনার মতামত দিন
900Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ