আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইভিএম'র নামে ডিজিটাল ভোট কারচুপির সিদ্ধান্ত পরিহার করুন: মুফতী ফয়জুল করীম

আশরাফুল ইসলাম, বরিশাল জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর’১৮) দুপুর ২:০০ ঘটিকায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হোসাইনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আরমান হোসাইন রিয়াদ এবং মহানগর সাধারণ সম্পাদক গাজী আলী হায়দারের সঞ্চালনায় নগরীর অশ্বিণী কুমার টাউন হলে সংগঠনের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সেক্রেটারী জেনারেল ছাত্রনেতা এম. হাছিবুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ও জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসার স্বনামধন্য মুহতামিম হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ খলীলুর রহমান।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে. এম. শরীয়াতুল্লাহ্।

অনুষ্ঠানে উপস্থিতিদের একাংশ


সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের দেশের বর্তমান সিইসি রোবটের মত কার্যক্রম করছে। রোবটে যেরকম ফাংশন নির্বাচিত করা হয় রোবট সেরকম কাজ করে ঠিক তেমনি সিইসিকেও সরকার যেরকম নির্দেশনা দেওয়া হয় সেরকমই কাজ করে।
তিনি আরো বলেন, ইভিএমের নামে ডিজিটাল ভোট কারচুপির সিদ্ধান্ত পরিহার করতে হবে।
সম্মেলনে প্রধান বক্তা এম. হাছিবুল ইসলাম তার বক্তব্যে বলেন, প্রচলিত ক্ষমতালোভী অপরাজনীতির বিপরীতে সুস্থ ধারার তাকওয়াভিত্তিক মেধাবী ছাত্র রাজনীতির প্লাটফর্ম তৈরীর জন্য ১৯৯১ সালের ২৩ই আগষ্ট প্রতিষ্ঠিত হয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি দেশের সর্বস্তরের শিক্ষার্থীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। তাই মেধাবী, যোগ্য, আদর্শ ও নীতিবান নেতৃত্ব তৈরীর মাধ্যমে আদর্শ সমাজ প্রতিষ্ঠায় ইশা ছাত্র আন্দোলনের কোনো বিকল্প নেই।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বরিশাল জেলা সেক্রেটারী উপাধ্যক্ষ সিরাজুল ইসলাম, বরিশাল মহানগর ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা আবুল খায়ের, ইশা ছাত্র আন্দোলন বরিশাল জেলা সহ-সভাপতি মুহাম্মাদ ইমরান হোসাইন, নগর সহ-সভাপতি মুহাম্মাদ ছাব্বির রহমান, জেলা সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফুল ইসলাম, নগর সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ দেলোয়ার হোসাইন প্রমূখ।

আপনার মতামত দিন
2.4K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ