আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালী সদরে সমাবেশ ও র্‍্যালী অনুষ্ঠিত

ইউসুফ পিয়াস, নোয়াখালী দক্ষিণ সংবাদদাতা : আজ বুধবার (২৩ আগষ্ট) বিকাল ৩টায় নোয়াখালী জেলা কোর্ট মসজিদ চত্বের ইশা ছাত্র আন্দোলন নোয়ালী সদর থানার উদ্যোগে শাখা সভাপতি মুহা. বেলাল হোসাইনের সভাপতিত্বে ইশা ছাত্র আন্দোলনের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন ও বর্ণাঢ্য র্যালী অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সভাপতি মুহাম্মদ আব্দুল মুকিত।
প্রধান অতিথি তার বক্তব্যে ২৭ তম প্রতিষ্ঠার সূচনালগ্নে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি শহিদী কাফেলার নাম, যাদের তামান্না হলো চুড়ান্ত বিপ্লবের মধ্যমে ইসলামী হুকমত প্রতিষ্ঠা করা। তাই কোন হামলা মামলা দিয়ে এই কাফেলাকে স্তব্ধ করা যাবে না।
তিনি আরো বলেন, ছাত্র সংসদ নির্বাচন না থাকার কারণে শিক্ষাঙ্গনে সন্ত্রাস ও দখলদারিই কেবল বাড়েনি, শিক্ষার পরিবেশ ও বিঘ্নতা হচ্ছে। অবস্থা এমন দাড়িয়েছে যে সরকার সমর্থক ছাত্র সংগঠনটির বাইরের নেতাকর্মীদের ক্যম্পাসে থাকাই কঠিন হয়ে পড়ছে, এ অবস্থার উত্তরণ তথা শিক্ষাঙ্গনে সুস্থ ছাত্র রাজনীতি চর্চার জন্য ছাত্র সংসদ নির্বাচনের বিকল্প নেই।
সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে আরো বক্তব্য রাখেন এইচ এম কাওছার আহমদ, মুহাম্মদ দিদার হোসাইন, মাওলানা শহীদুল ইসলাম, আল আমিন সাইফুল্লাহ, মুহাম্মদ আলমগির হোসাইন প্রমূখ।
সমাবেশ শেষে শহরে একটি বর্ণাঢ্য র্যালী প্রদক্ষিণ করে।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ