আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন-এর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেন, ষোড়ষ সংশোধনী নিয়ে সরকারী দল বিচার বিভাগের স্বাধীনতা হরণের অপচেষ্টায় লিপ্ত। আর একটা স্বাধীন বিচার বিভাগ ছাড়া আইনের শাসন প্রতিষ্ঠিত হওয়া সম্ভব নয়।
আজ শুক্রবার (১৮ আগস্ট’১৭) হাউজ বিল্ডিং চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, ইশা ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার পর থেকেই দেশের যেকোনো সংকটময় পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ অগ্রযাত্রাকে ধারাবাহিকভাবে এগিয়ে নিয়ে যেতে প্রতিটি কর্মীকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে।
প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, দেশে এখন ভয়াবহ বন্যা চলছে। লাখো লাখো মানুষ মানবেতর জীবন-যাপন করছে। তারপরেও সরকারের তেমন কোনো কার্যকরী পদক্ষেপ চোখে পড়ছে না। তাই খুব দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। এবং তিনি দেশের বিত্তবান ব্যক্তিদেরকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সমাবেশে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি শহীদি কাফেলার নাম। যাদের তামান্না হলো চূড়ান্ত বিপ্লবের মাধ্যমে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা। তাই কোনো হামলা-মামলা দিয়ে এই কাফেলাকে স্তব্ধ করা যাবে না।
সভাপতি আরো বলেন, আমাদের সমাবেশ জাতীয় প্রেস ক্লাবে হওয়ার কথা ছিল। আমরা যথাযথ পন্থা অবলম্বনের পরেও প্রশাসন আমাদের অসহযোগিতা করেছে। আমরা তাদের এই ঘৃণ্য কর্মকাণ্ডকে ধিক্কার জানাই।
সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম-মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম-মহাসচিব অধ্যাপক মাহ্বুবুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ