আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন চাঁদপুর সদর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি আবুল বাসার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক

আইএবি নিউজ, চাঁদপুর প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর সদর উপজেলা শাখার উদ্যোগে  গতকাল শহরের বিপনীবাগ আইএবি মিলানায়তনে  সদর উপজেলা সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হয়। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর সদর উপজেলার শাখার সভাপতি মুহাম্মাদ আবুল বাসারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান এর  পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ শাহ্ জামাল গাজী সোহাগ। তিনি বলেন, আজ আমাদের দেশের শাসক শ্রেণীর দুর্বলতার কারণে ভিনদেশী সাংস্কৃতিক আগ্রাসনের শিকার হচ্ছে দেশ। আমাদেরকে ভারতীয় সাংস্কৃতিক আগ্রাসনে জর্জরিত করেছে। নিজস্ব সংস্কৃতির চর্চার পরিবর্তে ভিনদেশী সংস্কৃতির আমদানী করা হচ্ছে। গ্রীক দেবীর মূর্তি মুসলমানের সংস্কৃতি নয়, এটা ভারতীয় সংস্কৃতি। মূর্তির সংস্কৃতি রুখে দিতে হবে। মূর্তি অপসারণের দাবীতে  আন্দোলন গড়ে তোলতে হবে।
সরকার দলের মন্ত্রীরা মূর্তিকে ন্যায় বিচারের প্রতীক মনে করে মূর্তির পক্ষে অবস্থান নিয়ে নিজেরাও ঈমানহারা হচ্ছে এবং দেশবাসীকেও ঈমানহারা বানাচ্ছে। নব্য নাস্তিক-মুরতাদ ও নবীর দুশমনসহ সকল ষড়যন্ত্রকারী শক্তিকে রুখে দিতে হবে। তিনি আরো বলেন, ভাষা আল্লাহরই দান। মুখের ভাষাকে যারা কেড়ে নিতে চেয়েছিল তারা আসলেই মানবতার শত্রু। এই মানবতার শত্রুদের যেভাবে বাংলার দামাল ছেলেরা পরাজিত করে বাংলাভাষা প্রতিষ্ঠা করেছিলেন তেমনিভাবে মহানবীর দুশমন নব্য নাস্তিকদের বিরুদ্ধে সর্বাত্মক সংগ্রামে অবতীর্ণ হতে হবে।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মহসিন হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলার সেক্রেটারি মাওলানা নুর উদ্দীন, ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা সহ-সাধারণ সম্পাদক এ কে মোকতার  হোসাইন।
প্রধান অতিথি ২০১৬ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৭ সেশনের নতুন কমিটিতে সভাপতি মুহাম্মদ আবুল বাসার, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান হোসেন  ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক এর নাম ঘোষণা করে সংগঠনের নীতিমালা অনুযায়ী শপথবাক্য পাঠ করান। দেশবাসীর জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করে  সম্মেলন সমাপ্তি করেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ