আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন তাহিরপুর উপজেলা শাখার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

এম এস এইচ কামরুল, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: গতকাল শুক্রবার (৩১আগস্ট) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তাহিরপুর (সুনামগঞ্জ) উপজেলা শাখার উদ্যোগে এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
শাখা সভাপতি মু. জামাল উদ্দীন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুফতি এইচ.এম. কাউছার বাঙ্গালী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার সংগ্রামী সভাপতি সুহেল আহমদ।
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনে ইসলামী আন্দোলন মনোনীত সাম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মুফতি ফখর উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব শফিকুল ইসলাম।
অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তারা বলেন, এবার যারা পরীক্ষায় পাশ করলো তাদেরকে শুধু ভালো ছাত্র নয়, একজন ভালো মানুষ হওয়ার শপথ নিতে হবে। ভালো মানুষ হওয়ার একমাত্র পথ হচ্ছে ইসলাম। ইসলামের ছায়াতলে আসার মাধ্যমেই মানব জীবনের পূর্ণতা স্বাধীত হয়। আল্লাহর হক, মানুষের হক কী তা বুঝে বুঝে আদায় করতে হবে। আজ যারা সমাজে উচ্চপদে আছে তাদের অধিকাংশই দুর্নীতি, দুর্ব্যবহারের মাধ্যমে মানুষের হক নষ্ট করে। অনেকে আবার দ্বীন প্রতিষ্ঠার কাজের বিরোধীতা করে আল্লাহর হক নষ্ট করে।
তোমাদেরকে এসব থেকে মুক্ত থেকে দেশ, জাতি ও সমাজের জন্য কাজ করার শপথ নিতে হবে। নিজেকে একজন আদর্শ নাগরিক হিসেবে সুপ্রতিষ্ঠিত করতে হবে। লেখাপড়ার প্রতি মনযোগ বাড়াতে হবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সহ-সভাপতি মুহাম্মদ নুরুদ্দিন, সাধারণ সম্পাদক মাছুম আহমদ, ইসলাসী যুব আন্দোলন তাহিরপুর উপজেলা শাখা সভাপতি এম. সালমান আহমদ সুজন, সাধারণ সম্পাদক হাফিজ সায়িম আহমদ প্রমূখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ