আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

বিএম মাহদী হাসান, নরসিংদী (জেলা) সংবাদদাতা : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে জেলা আওতাধীন ত্রি-ধারা শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর’১৭) সকাল ১০টা থেকে আই এসসিএ মিলনায়তনে ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা শাখা সভাপতি এইচ এম জয়নুল আবেদীন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুহাম্মাদ আমিনুল ইসলাম এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর সাবেক কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলার বিপ্লবী সেক্রেটারি জননেতা আলহাজ্ব আশরাফ উদ্দিন ভূইয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একেরপর এক ক্যাম্পাস বন্ধ হচ্ছে, শুধুমাত্র ইসলামী আদর্শ না থাকার কারনেই। তাই আমাদেরকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মাধ্যমে আদর্শ বিবর্জিত জাহেলি সমাজ পরিবর্তনে ভূমিকা রাখতে হবে। ছাত্র সমাজ যে কোন দেশের প্রধান শক্তি। ইতিহাস স্বাক্ষ্য দেয় বিশ্বের যে কোন বিপ্লবের পিছনে সর্বোচ্চ ভূমিকা ছিলো ছাত্র সমাজের। ছাত্র সমাজের ছিলো এক সোনালী ইতিহাস কিন্তু বর্তমানে ছাত্র সমাজ এক সন্ত্রাসের আখড়া হিসেবে পরিচিত তাই তিনি সকল ছাত্র দেরকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পতাকা তলে আসার আহবান করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ রাকিবুল হাসান, ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলার তথ্য ও গ‌বেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মাহদি হাসান, অর্থ সম্পাদক মুহাম্মাদ আশরাফুল ইসলাম, দফতর সম্পাদক বি.এম মাহদী আল-হাসান, কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ রফিকুল ইসলাম,
স্কুল বিষঃ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান,
সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মাদ শেখ সা’দী সহ বিভিন্ন ক্যাম্পাস এর নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ