আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন নাজিরহাট পৌরসভার কমিটি গঠন সম্পন্ন

নাজিম উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি : গতকাল রবিবার (১লা অক্টোবর) বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন ফটিকছড়িস্থ নাজিরহাট পৌরসভা (সাংগঠনিক থানা) শাখার উদ্যোগে নাজিরহাটস্থ আল হোসাইন হোটেলে শাখা আহবায়ক মুহাম্মাদ আব্দুল্লার এর সভাপতিত্বে পৌর সম্মেলন-১৭ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগী সংগঠন “জাতীয় শিক্ষক ফোরাম” চট্টগ্রাম উত্তর জেলার বিপ্লবী সভাপতি মাস্টার সেলিম উদ্দীন রেজা ।
প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক মেধাবী ছাত্র নেতা আব্দুল্লাহ আল মাছুম।
বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সদস্য-সচীব যুবনেতা এম ওমর ফারুক আজাদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্রগ্রাম উত্তর জেলার বিপ্লবী সভাপতি ছাত্রনেতা মোরশেদ কারিমী।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, আমাদেরকে ইশা ছাত্র আন্দোলনের দাওয়াত এদেশের সকল ছাত্রসমাজের কাছে পৌঁছে দিতে হবে এবং সবাইকে দক্ষ ও যোগ্য হয়ে ইসলামী হুকুমতের কাজ সর্বত্র আঞ্জাম দেয়ার প্রস্তুতি নিতে হবে, তাহলেই এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা সম্ভব।
প্রধান বক্তা বলেন, আজ প্রথম আলোর রিপোর্টে দেখলাম, দেশের সর্বোচ্চ শিক্ষিত লেবাজধারি ব্যক্তিরা দেশকে ধ্বংশের রসাতলে নিমজ্জিত করছে । অতএব, আমাদেরকে দেশ ও জাতিকে বাচাতে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে, তাদের এহেন কার্য-কলাপ থেকে মুক্তি পেতে ও ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে নিজেদের শ্রম, ঘাম, ত্যাগ, রক্ত এবং নিজের জীবনসহ সর্বস্ব বিলীন করে দিতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফটিকছড়ি উপজেলার সদস্য-সচিব মুহা. হাবিবুল্লাহ মিছবাহ, নাজিরহাট মাদ্রাসা (সাংগঠনিক থানা) শাখার সভাপতি মুহাম্মাদ মূঈন, সহ-সভাপতি মুহিব্বুল্লাহ।
প্রধান মেহমান তার আলোচনা শেষে নাজিরহাট পৌরসভা শাখা ২০১৭-১৮ সেশনের নতুন কমিটিতে সভাপতি মুহা. আব্দুল্লাহ, সহ-সভাপতি নাঈমুদ্দীন রাব্বী ও সাধারণ সম্পাদক মুহা: আবুবকর এর নাম ঘোষণা করেন।

আপনার মতামত দিন
412Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ