শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
মেহেন্দিগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়ত ও কর্মী প্রত্যাশী পরীক্ষা অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার “কর্মী সভা” অনুষ্ঠিত ইশা ছাত্র আন্দোলন মেহেন্দিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত প্রতারক সাহেদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ ‘অনুমোদনহীন রিজেন্ট হাসপাতাল: সরকার দুর্নীতি ও প্রতারণাকে উৎসাহিত করছে’ ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত করোনা উপসর্গ নিয়ে দুই মৃত ব্যক্তির কাফন দাফন সম্পন্ন দুর্যোগকালে ইসি’র আরপিও সংশোধনের উদ্যোগ দায়িত্বহীন ও অবিবেচনাপ্রসূত করোনা উপসর্গ নিয়ে দুই মৃতের কাফন দাফন অনুষ্ঠিত বিনামূল্যে করোনা টেস্ট ও যুবকদের কর্মসংস্থানের দাবীতে যশোরে যুববন্ধন অনুষ্ঠিত

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১ জুন, ২০২০
  • ১৫৭ Time View

নারায়ণগঞ্জ মহানগর প্রতিনিধি: গতকাল ৩১ মে’২০২০ ঈসায়ী রোজ রবিবার বিকাল ৫ ঘটিকায় আইএসসিএ অডিটোরিয়ামে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে এসএসসি ও সমমান পরীক্ষায় কৃতকার্যদের তাৎক্ষনিক সংবর্ধ্বনার আয়োজন করা হয়। মুহাম্মাদ মেহেদী হাসান’র সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলাম।

সভাপতি তার বক্তব্যে বলেন, তোমাদের কলম হোক শোষণ মুক্তির হাতিয়ার, তোমাদের মেধা হোক শাণিত ছুরির ধার। মানুষের অসাধ্য কিছুই নেই। একাগ্রতা, অধ্যবসায় এবং পরিশ্রম যেকোনও অসাধ্যকে সাধন করতে সহায়তা করতে পারে। এবছর নয়টি সাধারণ বোর্ডে এসএসসি ও সমমান পরীক্ষায় ২০, ৪০, ০২৮ জন শিক্ষার্থী চূড়ান্তভাবে অংশ নেয়। তাদের মধ্যে ১৬, ৯০, ৫২৩ জন শিক্ষার্থী পাস করে। যাদের মধ্যে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ১, ৩৫, ৫৯৪ জন।
তোমরা যারা ভালো ফল করেছো, তোমাদের এই ভালো ফলাফলের ধারাবাহিকতা ধরে রেখে ভবিষ্যতেও আরও ভালো ফল করতে হবে। মনে রাখবে তোমরাই আগামীর বাংলাদেশের কর্ণধার। তোমাদেরকেই এদেশের জনগন ও বিশ্ববাসীর সেবায় নিয়োজিত হতে হবে। এজন্য জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তি আয়ত্তের পাশাপাশি ইসলামী আদর্শে, দেশপ্রেমিক ও মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে।

তিনি আরও বলেন, তোমরা তোমাদের মেধা-মননের সবটুকু উজার করে দিয়ে নিজেদেরকে এদেশের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে এবং আগামীতে দেশ পরিচালনার জন্য নিজেদেরকে যোগ্য ও দক্ষ করে প্রস্তুত করবে, এই প্রত্যাশা’ই করছি। পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থী, তাদের অভিভাবক ও শিক্ষকমণ্ডলীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আর যেসব শিক্ষার্থী উত্তীর্ণ হতে পারেনি, তাদেরকে ধৈর্য ধরে মনোযোগ সহকারে পূণরায় প্রস্তুতি নেওয়ার আহবান জানাচ্ছি। তোমরা যারা যেকোন কারণেই হোক উত্তীর্ণ হতে পারোনি, তোমাদের হতাশ হওয়ার কিছুই নেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই তোমরা এবাঁধা অতিক্রম করে ভালো ফল অর্জন করে নিজেদের মেধার স্বাক্ষর রাখতে পারবে। যারা উত্তীর্ণ হয়েছ আর যারা হওনি, সবার জীবনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করছি। আমরা মনে করি জীবনের প্রকৃত সফলতা নির্ণিত হয় চেষ্টা, কর্মনিষ্ঠা, আত্মবিশ্বাস এবং স্রষ্টার কৃপা ও করুণায়।

উল্লেখ্য যে, এবছর এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয় গত ৩ ফেব্রুয়ারী। লিখিত পরীক্ষা শেষ হয় গত ২৭ ফেব্রুয়ারী। আর ব্যবহারিক পরীক্ষা গত ২৯শে ফেব্রুয়ারী শুরু হয়ে শেষ হয় ৫ই মার্চ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মাদ নূর হোসেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি আহমাদ কবীর, সাংগঠনিক সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন প্রমুখ।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews