আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন ফটিকছড়ি উপজেলা সম্মেলন সম্পন্ন

গত ১৮ ফেব্রুয়ারী’২১ রোজ বৃহস্পতিবার বিকাল ৩টায় বিবিরহাট ফটিকছড়ি পৌরসভা সানমুন কনভেনশন হলে মোহাম্মদ জুবাইর মারুফের সভাপতিত্বে ও ইরফান মাহমুদের সঞ্চালনায়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফটিকছড়ি উপজেলা শাখার “উপজেলা সম্মেলন’২১ ইং” অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মাওলানা আনসারুল্লাহ শাহনগরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি তানভীর মাহতাব।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের সংবিধান হলো কুরআনুল কারীম। যেখানে কোন ধরণের ভুল হতে পারে না। তিনি বলেন, সুদনীতি এবং ট্যাক্সনীতি বিশ্ববাসীকে শান্তির বার্তা শোনাতে পারেননি। তাই গবেষকরা ইসলামী যাকাতনীতি বাস্তবায়নের দিকে ঝুঁকে পড়েছে।

প্রধান বক্তা তানভীর মাহতাব বলেন, ন্যায়নীতির সংগঠন হিসেবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যখন তাদের সকল রাজনৈতিক কার্যক্রম পরিচালিত করে আসছে, তখন সরকারপক্ষ তাদের এই আন্দোলনে হামলা চালাচ্ছে। আপনারা দেখেছেন, হিজাবদিবস উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতিকে কর্মসূচী পালনের সময় তার উপর হামলা করে আক্রান্ত করা হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর অন্যায়ভাবে হামলা করা হয়েছে। ছাত্রদের উপর যারা আক্রমণ করেছে তাদের চিহ্নিত করে সরকারকে অতি দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানাচ্ছি। সবশেষে নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণাপূর্বক সবাইকে শপথবাক্য পাঠ করান।

প্রধান বক্তা জেলা সভাপতির অনুমতিক্রমে ২০২০ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২১ সেশনের জন্য সভাপতি: একরামুল হক সিদ্দিকী, সহ-সভাপতি: ইরফান মাহমুদ এবং হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন।

কাউন্সিলে উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সহ-বিশ্ববিদ্যালয় সম্পাদক মাওলানা এমদাদুল্লাহ চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা সহ-সভাপতি মাওলানা আতিকুল্লাহ বাবুনগরী, সৌদি আরব খামিস মুশায়েত শাখার সভাপতি হাফেজ মাওলানা ফজলুল কাদের, ইসলামী আন্দোলন ফটিকছড়ি উপজেলা শাখার সভাপতি মাওলানা খালেদ সুলতানী, নাজিরহাট শহিদুল আজম হোমিওপ্যাথিক  মেডিকেল কলেজের  উপাধ্যক্ষ ডা. এইস এম জিয়াউল হক, ফটিকছড়ি কলেজের ইংরেজী প্রভাষক শামীম জাহাঙ্গীর চৌধুরী,  ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সাবেক জয়েন্ট সেক্রেটারী মাওলানা মামুনুল হক সিদ্দিকী, ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি হাবিবুল্লাহ মিসবাহ, ইসলামী যুব আন্দোলন ফটিকছড়ি উপজেলা সেক্রেটারী মাওলানা ইসহাক আদনান, ইসলামী আন্দোলন ফটিকছড়ি থানা দক্ষিণ এর সেক্রেটারি মাওলানা কবি আলী আকবর এবং ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ রাসেল হোসেন সমিতিরহাট শাখার সভাপতি মাওলানা ইয়াকুব ও সেক্রাটারী মাওলানা শহিদুল্লাহ প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ