আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন ফেনী সদর পশ্চিমের কমিটি পূর্ণগঠিত

নুরুল্যাহ, ফেনী প্রতিনিধি: বৃহস্পতিবার (১৫ অক্টোবর’২০২০ইং) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী সদর পশ্চিম শাখার সভাপতি মুহাম্মদ জহিরুদ্দীন জাইফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় “কমিটি পূণর্গঠন সভা” অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মু. ইমরান হোসাইন আজিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইশা ছাত্র আন্দোলনের একটি মৌলিক স্লোগান হলো “সাহাবাদের অনুসরণ-ইশা ছাত্র আন্দোলন”। তাই ছাত্র আন্দোলন এর সকল দায়িত্বশীলকে সাহাবায়ে কেরাম এর গুণে নিজের জীবন সাজাতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাহাবায়ে কেরামকে পুর্ণ অনুসরণ করতে হবে। সমসাময়িক ও দ্বীনি বিষয়ে গভীর জ্ঞান অর্জন করতে হবে।

প্রধান অতিথির বক্তব্য শেষে শাখার সভাপতি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক: মুহাম্মদ মিনার হোসেন, প্রশিক্ষণ সম্পাদক: মুহাম্মদ শোয়াইব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: মুহাম্মাদ এনায়েতুল্লাহ, অর্থ সম্পাদক: মুহাম্মদ ইমাম উদ্দিন, দফতর সম্পাদক: মুহাম্মদ দেলোয়ার হোসেন, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক: মুহাম্মদ আশিক খোন্দকার, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক: মুহাম্মদ জুনায়েদ, কলেজ বিষয়ক সম্পাদক: মুহাম্মদ জহির, স্কুল বিষয়ক সম্পাদক: মুহাম্মদ আশরাফুল ইসলাম রাকিব, ছাত্র কল্যাণ সম্পাদক: মুহাম্মদ রিয়াদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মু. রহমতুল্লাহ ও সদস্য: মু.রবিউল।

উল্লেখ্য, গতমাসে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলার কমিটি নবায়ন করায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী সদর পশ্চিম এর সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমানকে জেলার প্রশিক্ষণ সম্পাদক মনোনীত করা হয়। যার কারনে সদর পশ্চিমের সহ-সভাপতি মুহাম্মদ জহির উদ্দিন জাইফ কে সভাপতি, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু হানিফকে সহ-সভাপতি এবং সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category