আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন বাবুগঞ্জ উপজেলায় প্রতিষ্ঠাবার্ষিকী র‍্যালী

মুহাম্মাদ আবদুল্লাহ্, বাবুগঞ্জ (বরিশাল) উপজেলা প্রতিনিধি: বুধবার (২৯ আগষ্ট’১৮) বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল বাবুগঞ্জ উপজেলায় আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়। ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সভাপতি মুহাম্মাদ আহসান হাবিব বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মাদ আসাদুল্লাহ্ আল গালিবের সঞ্চালনায় র‍্যালীপূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের বরিশাল জেলা সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মাদ আশরাফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের বাবুগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা শামছুল হক, ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সাবেক সভাপতি মুহাম্মাদ হেলাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ ওমর ফারুক।
প্রধান অতিথি তার বক্তব্যে ইসিকে উদ্দেশ্য করে বলেন, আপনি বলেছেন ডিসেম্বরের শেষ সপ্তাহে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, তাই আপনাকে হুশিয়ারি করে বলতে চাই, এবার নির্বাচন সুষ্ঠু করতে ছাত্রদের যেন মাঠে নামতে না হয়।
তিনি আরো বলেন, নিরাপদ সড়ক চাই স্লোগানকে সামনে রেখে সাধারণ ছাত্ররা রাজপথে আন্দোলন করে প্রশাসন, এমপি-মন্ত্রী ও সরকারের আমলাদেরকে চপেটাঘাত করার মাধ্যমে যে ইতিহাসের জন্ম দিয়েছে সেই ইতিহাস থেকে ইসির শিক্ষা নেয়া উচিত, নয়তো সাধারণ ছাত্ররা তাকেও ছাড়বে না।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহ-সভাপতি হাফেজ মুহাম্মাদ আবদুল্লাহ্, সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মাদ ইব্রাহীম খলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মুহাম্মাদ কাওসার হোসাইন, অর্থ সম্পাদক মুহাম্মাদ মোস্তফা আল হোসাইন, দফতর সম্পাদক মুহাম্মাদ শাহাদাত হোসাইন, কলেজ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আবদুল জব্বার, স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হাসিবুর রহমান, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান হোসাইন, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ শাহিন রেজা প্রমূখ।
আলোচনা সভা শেষে বাদ আসর মুজাহিদ কমপ্লেক্স থেকে একটি র‍্যালী বের হয়ে ষ্টীলব্রিজ, প্রেসক্লাব, কলেজ গেইট, পাঁচরাস্তা ও বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে বাবুগঞ্জ বাজার মসজিদ প্রাঙ্গণে এসে দুয়া ও মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

আপনার মতামত দিন
176Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ