আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন বামৈল কারীমিয়া শাখার সভাপতির নানীকে নির্মমভাবে হত্যা

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের গ্রামের বৃদ্ধা শাশুড়িকে নির্মমভাবে হত্যা করে গৃহবধূকে নির্যাতন চালিয়েছে দুর্বৃত্তরা।
গত শনিবার দিবাগত রাত দুইটার সময় চার-পাঁচজনের একদল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে শাশুড়িকে হত্যার পর গৃহবধূকে বেধে রেখে বাড়ি থেকে মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বৃদ্ধা (৬৫), ছেলের বউ (২৮) ও দুই শিশু নাতি-নাতনি নিয়ে ওই বাড়িতে থাকতেন। একমাত্র সন্তান ছেলে ঢাকায় একটি মাদ্রাসার শিক্ষক। ঘটনার সময় ছেলে ঢাকায় কর্মস্থলে ছিলেন। বাড়িতে একটি কক্ষেই বৃদ্ধা তাঁর ছেলের বউ ও নাতি-নাতনিদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত দুইটার দিকে দুর্বৃত্তরা ওই বাড়িতে ঢোকে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা ওই বাড়িতে ঢুকে শাশুড়িকে হত্যার পর গৃহবধূকে নির্যাতন করে। দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুব মোল্লা বলেন, নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। লাশে মাটি মাখানো ছিল। ধারণা করা যাচ্ছে, দুর্বৃত্তদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাঁর মৃত্যু হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।
উল্লেখ্য যে, নিহত বৃদ্ধার নাতি মুহাম্মাদ মাহদী হাসান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বামৈল কারীমিয়া মাদরাসা শাখার সভাপতি।
সংগঠনের পক্ষ থেকে এ পৈশাচিক ঘটনার থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে এবং প্রশাসনের কাছে এর সঠিক তদন্ত সাপেক্ষে অপরাধীদের গ্রেপ্তার ও মৃত্যুদন্ড কার্যকরের দাবী জানানো হয়েছে।
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ