| |

ইশা ছাত্র আন্দোলন মাগুরা পৌরসভার ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ 12:39 pm | February 14, 2020

 

আজ ১৪ ই ফেব্রুয়ারী’২০২০ শুক্রবার সকাল ৯.৩০ টায় পারলা পশ্চিম পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ড শাখার আহবায়ক মুহাম্মাদ হাবিবুর রহমান এর সভাপতিত্বে ওয়ার্ড সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার বিপ্লবী সভাপতি মুহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা পৌর শাখার সভাপতি মুহাম্মাদ আবু হানিফ বিন মোহর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা পৌর শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মুহা. রফিকুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা শাখার ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ ছাত্রদের নীতি-নৈতিকতা, আদর্শ, চরিত্র, পড়াশোনা, দেশে ইসলাম রক্ষায় ভূমিকা বিষয়ে আলোচনা এবং ইসলামী শাসন ব্যবস্থা কায়েম করার জন্য ছাত্রদের ভূমিকা সহ বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। বক্তারা বলেন, আদর্শ ছাত্র, আদর্শ মানুষ হওয়ার জন্য ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই।
পরিশেষে প্রধান অতিথি বিগত কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। নবগঠিত সভাপতি মুহাম্মাদ হাবিবুর রহমান, সহ সভাপতি মুহাম্মাদ ইমরান হুসাইন ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ শামিম আহমেদ।