আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার মানববন্ধন অনুষ্ঠিত

পারভেজ হোসাইন, রামগঞ্জ (উপজেলা) সংবাদদাতা :
আজ (২১জুলাই) শুক্রবার সকাল ১০ ঘটিকায় ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসমাইল হোসাইনের সঞ্চালনায় পাঠ্যবই পর্যালোচনায় গঠিত বিতর্কিত কমিটি বাতিলের দাবি ও হিন্দুত্ববাদী সিলেবাস পূনর্বহালের অপচেষ্টার প্রতিবাদে রামগঞ্জ পুলিশ বক্সের সামনে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক মুহা. রাশেদুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকার পাঠ্যসূচি পর্যালোচনায় জন্য আবারও বিতর্কিত ব্যক্তিদের দায়িত্ব দিয়েছেন যা আমাদের জন্য মোটেও শুভ নয়। যদি ষড়যন্ত্রকারিরা আবারও পাঠ্যসূচির উপর কলম ধরে তাহলে সারা বাংলাদেশে আন্দোলনের দাবালন জ্বলে উঠবে।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্রজনতা যা চায় সরকারকে অবশ্যই তাই দিতে হবে। অতএব আমরা চাই ইসলামী শিক্ষানীতি সুতরাং ইসলামী শিক্ষানীতিই বাস্তবায়ন করতে হবে। জাতি বিনাশী অন্য কোন শিক্ষানীতি মেনে নেয়া হবে না।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলার সহ-সভাপতি শেখ রিয়াদ হোসাইন, উপজেলা সাংগঠনিক সম্পাদক মু. ইয়াছিন আরাফাত, উপজেলা প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ পারভেজ আটিয়া, উপজেলা অর্থ সম্পাদক মু. নাছির উদ্দিন, রামগঞ্জ পৌর সভাপতি রাকিবুল ইসলাম।
উপজেলা প্রশিক্ষণ সম্পাদক তার বক্তব্যে বলেন, আমরা দেখেছি যখন বিতর্কিত শিক্ষানীতি ২০১০-২০১৬ সিলেবাস বাস্তবায়ন করা হয়েছে ঠিক তখনি বাংলার জিন্দা শাহজালাল পীর সাহেব চরমোনাই সহ ইশা ছাত্র আন্দোলন মাঠে ময়দানে নেমে এসেছেন। পাঠ্যবই নিয়ে পুনরায় ষড়যন্ত্র কোন ঈমানদার তৌহীদি জনতা বুকের তাজা রক্ত থাকা পর্যন্ত এটা মেনে নিবেনা। আমরা এই দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো ইনশাআল্লাহ।
আরো উপস্থিত ছিলেন আইএবি রামগঞ্জ উপজেলা সভাপতি জননেতা মাওলানা হুসাইন আহমেদ, উপজেলা প্রশিক্ষণ সম্পাদক ক্বারী আব্দুর রব আল মামুন, উপজেলা অর্থ সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক শাহ্‌ পরান, যুব আন্দোলন উপজেলা সহ সম্পাদক শোয়াইব হোসাইন প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ