আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পারভেজ, রামগঞ্জ (উপজেলা) সংবাদদাতাঃ আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) তা’লীমুল কোরআন মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসমাইল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন লক্ষ্মীপুর জেলা সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন আহমেদ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির শূরা সদস্য ছাত্রনেতা মাহমুদুল হাসান।
সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা সাধারণ সম্পাদক ছাত্রনেতা রাশেদুল ইসলাম।
সম্মেলনে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ উপজেলা ছদর আলহাজ্ব রেজাউল করীম সেলিম (আটিয়া), ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমাদ, আইএবি উপজেলা সিনিয়র সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রামগঞ্জ আসনের এমপি পদপ্রার্থী ডাঃ রফিকুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা সহ-সভাপতি যুবনেতা মামুনুর রশিদ প্রমুখ।
সম্মেলনে প্রধান বক্তা তার বক্তৃতায় বলেন, বর্তমান এই ঘুনে ধরা সমাজ আমাদের যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। আজ ছাত্র ও যুব সমাজের কাছে প্রিয় হয়ে উঠেছে, সন্ত্রাসি, চাঁদাবাজি, বিষাক্ত মাদক এবং সমাজের অপকর্মগুলো। এই মাদকাসক্ত যুব সমাজকে রক্ষা করতে ইশা ছাত্র আন্দোলন সহ যুব আন্দোলন এবং অঙ্গসংগঠনগুলাকে এগিয়ে আসতে হবে। আমরা বিশ্বাস করি ইশা ছাত্র আন্দোলন এই ঘুনে ধরা সমাজকে সত্যের পথে, শান্তির দিয়ে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ।
সম্মেলনে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা ডাঃ আ. রহিম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাকছুদুর রহমান, দপ্তর সম্পাদক ডাঃ কামাল হোসেন, উপজেলা যুব আন্দোলন সভাপতি জাকির হোসাইন, উপজেলা সাধারণ সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ।
সম্মেলনে বিশেষ অতিথি রাশেদুল ইসলাম তার বক্তব্যে বলেন,সাম্য,মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায়, নীতির পরিবর্তন চাই এই প্রতিপাধ্যকে সামনে রেখে ইশা ছাত্র আন্দোলন মাঠে ময়দানে কাজ করে যাচ্ছে,স্বাধীনতার পরথেকে এই পর্যন্ত যারাই ক্ষমতার মছনদে বসেছেন, তাদের কেউ, সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে পারে নাই,ইশা ছাত্র আন্দোলন যখন লক্ষ করছে স্বাধীনতার ৪৭ বছরেও মানুষ তাদের সঠিক সুফল পায়নাই,ঠিক সেই সময় ইশা ছাত্র আন্দোলন শপথ করছে এই স্বাধীনতার সঠিক সুফল মানুষের মাঝে তুলে ধরতে ইশা ছাত্র আন্দোলন এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
সম্মেলনে ছাত্র আন্দোলনের মধ্যে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইয়াসিন আরাফাত, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ পারভেজ আটিয়া, অর্থ সম্পাদক মুহাম্মদ নাছির উদ্দিন, প্রচার সম্পাদক মুহাম্মদ ফরহাদ হোসেন, কওমী বি. সম্পাদক মুহাম্মদ ইউছুফ হোসেন, কলেজ বি. সম্পাদক মুহা. আজিজুর রহমান মিজানুর রহমান, ফরিদ হোসাইন প্রমুখ।
সম্মেলন শেষে ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা ১৮ সেশনের নবনির্বাচিত কমিটিতে সভাপতিঃ ইসমাইল হোসেন (ফয়েজ), সহ-সভাপতিঃ নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদকঃ হিসেবে পারভেজ আটিয়ার নাম ঘোষণা করা হয়।
 

আপনার মতামত দিন
245Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ