বুধবার, ০৩ জুন ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
মাওলানা আনওয়ারুল হক চৌধুরীর ইন্তেকালে ইসলামী আন্দোলন সিলেটের শোক দেশের ক্রান্তিকালে ওয়াসার বিল বাড়ানো অযৌক্তিক: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ রক্তচোষা নীতি পরিহার করোনা থেকে মুক্তির বড় প্রতিষেধক: পীর সাহেব চরমোনাই গণপরিবহনের ৬০ভাগ ভাড়া বৃদ্ধি অমানবিক: পীর সাহেব চরমোনাই দুর্গত জনগণের পাশে দাড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব: পীর সাহেব চরমোনাই ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত জিকিররত অবস্থায় করোনায় মৃতদের দাফনকারী ইসলামী আন্দোলন কর্মীর মৃত্যু গণপরিবহনে দিগুণ ভাড়ার গণবিরোধী প্রস্তাবের বিরুদ্ধে জনগণকে সোচ্চার হতে হবে গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধির প্রস্তাব দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে: ইসলামী আন্দোলন আম্ফানে দুর্গত জনগণের পাশে দাড়ানোর আহবান ইসলামী আন্দোলন বাংলাদেশের

ইশা ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার শাখার উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৪৬ Time View

২৭ রমজান ১৪৪১ হিজরী, ২১ মে ২০২০ খ্রীস্টাব্দ রোজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ এর রূপগঞ্জ থানা শাখার উদ্যোগে শাখার সভাপতি মুহাম্মাদ আবু বকর এর নেতৃত্বে গাউছিয়া ও রূপসী স্টেশনে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বিতরণ শেষে থানা সভাপতি মুহাম্মাদ আবু বকর বলেন, করোনা ভাইরাস জনিত (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২২ জনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত এই রোগে আক্রান্ত হয়ে ৪০৮ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া নতুন করে আরো ১,৭৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট ২৮ হাজার ৫১১ জন করোনায় আক্রান্ত হয়েছে।” (দৈনিক ইত্তেফাক; ২১/০৫/২০২০)

এখনো যদি আমরা সচেতন না হই, তাহলে হতে পারে আমাদের জন্যও অপেক্ষা করছে চীন, ইতালি ও আমেরিকার মতো এক কঠিন বাস্তবতা।

তিনি আরও বলেন, এই মহামারী করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য করোনার যিনি মালিক মহান প্রভু আমাদের সৃষ্টিকর্তা আল্লাহ তা’য়ালার কাছে বেশি বেশি ক্ষমা প্রার্থনা করতে হবে। সতর্ক ও সচেতন থাকতে হবে। যেকোনো কাজ বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার সহিত করতে হবে। জরুরী প্রয়োজন ব্যতীত বাহিরে বের হওয়া যাবে না। যার যার অবস্থান থেকে জনসচেতনতায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করুন। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ মেনে চলুন এবং তা অন্যকে মানতে উৎসাহিত করুন।

তিনি আরও বলেন, করোনা বিপর্যয়ের শুরু থেকেই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার উদ্যোগে সার্বিক সহযোগিতা নিয়ে সাধারণ মানুষদের পাশে ছিলো, আছে এবং থাকবে ইনশা আল্লাহ।

ইফতার বিতরণে আরও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার সহ-সভাপতি মুহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ হামিদুল ইসলাম ও অর্থ সম্পাদক মুহাম্মাদ মামুন মিয়া, কওমী মাদরাসা সম্পাদক রমজান আলী ও স্কুল বিষয়ক সম্পাদক আব্দুর রহিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews