আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন ও র‍্যালী অনুষ্ঠিত

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুরে (জেলা) সংবাদদাতা : আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মু. নুরুল আলমের সঞ্চালনায় ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন ও র্যালী স্থানীয় ওয়েলকাম পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন।
প্রধান অতিথি তার বক্তব্যে রোহিঙ্গা মুসলানদের উপর নির্মম নির্যাতনের প্রতিবাদ জানিয়ে বলেন, তাদেরকে নাগরিকত্ব প্রদান করতঃ নিজ দেশে শান্তিতে বসবাসের সুযোগ করে দেয়ার জন্য জাতিসংঘকে উদ্যোগ গ্রহণ করতে হবে। বার্মার নৃসংশ হত্যাকারীদেরকে আন্তর্জাতিক আদালতে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। পাশাপাশি তিনি রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান।
অধ্যাপক মাহবুবুর রহমান আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩০০ আসনে হাতপাখা প্রতীকে এককভাবে নির্বাচনের কথা উল্লেখ করে নির্বাচন কমিশনের নিকট সুষ্ঠু, নিরেপেক্ষ ও গ্রহণযোগ্য পরিবেশে ভোট গ্রহণ ও সংখ্যাগরিষ্ঠ ভোটের ভিত্তিতে সংসদীয় আসন বণ্টনের দাবী জানান।
প্রধান বক্তা তার বক্তব্যে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বিগত ২৬ বৎসরে খুন, গুম, ধর্ষণ, রাহাজানি, টেন্ডারবাজী, চাঁদাবাজী, হল দখলদারীমুক্ত একদল সৎ, যোগ্য, খোদাভীরু, আল্লাওয়ালা কর্মী গঠন করতে সক্ষম হয়েছে। যাদের দ্বারা বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্রে পরিণত করা সম্ভব। তিনি সবাইকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলের পতাকা তলে আবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে ইসলামের পক্ষে কাজ করার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অনারারি (অবঃ) ক্যাপ্টেন মু. ইব্রাহীম, সহ-সভাপতি মাও. দেলাওয়ার হোসাইন, ভারপ্রাপ্ত সেক্রেটারি মাও. ইউসুফ আল মাহমুদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও. মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক মাও. আবুল হাসান, সাবেক সভাপতি এ্যড. হারুন অর-রশিদ, সাবেক জয়েন্ট সেক্রেটারি মাও. জহির উদ্দিন, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাও. আ.হ.ম. নোমান সিরাজী, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ শাহাজাহান তালুকদার, ইশা ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি মাও. আনোয়ার হোসাইন।
প্রোগ্রাম শেষে ওয়েলকাম পার্টি সেন্টার হতে উত্তর তেমুহনি চত্তর পর্যন্ত র্যালী বের হয়।
এতে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি মু. ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক মু. রাশেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মু. ফারবেজ হোসাইন, অর্থ সম্পাদক মু. তানভীর হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ