আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন শাহজাহানপুর থানা সম্মেলন অনুষ্ঠিত

 

গতকাল ১৩ ই ফেব্রুয়ারি ২০২০ইং রোজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের অন্যতম শাখা শাজাহানপুর থানা শাখার সম্মেলন ‌অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রধান অতিথি ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ইমরান বলেন, উন্নত রাষ্ট্র গড়তে ছাত্র সমাজের মূল ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, একটি জাতি যদি উন্নতির শিখরে পৌঁছাতে চায় তবে জাতির মূল তথা ছাত্রসমাজকে উন্নত হতে হবে তবেই ধীরে ধীরে সে জাতি উন্নতি সাধন করবে। তাই ছাত্রদেরকে নিজেদের কে উন্নত করতে হলে। পড়াশুনার উন্নতি ঘটাতে হবে। সমাজের সব ক্ষেত্রে ছাত্রদের অগ্রণী ভূমিকা রাখতে হবে তবেই দেশ জাতি ও মানবতার উন্নতি ঘটবে।

তিনি বলেন, ছাত্রসমাজ ঘুমিয়ে পড়লে (পদস্খলিত হলে) গোটাজাতি ঘুমিয়ে পড়বে, তাই ছাত্রসমাজের সর্বদা সজাগ থেকে জাতিকে উন্নতির শিখরে পৌঁছে দেয়ার মূল লক্ষ্য থাকতে হবে।

তিনি আরো বলেন, এই ছাত্র সমাজ চাইলেই গোটা জাতির মোড় ঘুরিয়ে দিতে পারে, দুর্নীতির মূলোৎপাটন করতে পারে, সমাজের কুসংস্কার মুক্ত করতে পারে। এজন্য দরকার নিজেদেরকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়া। দুর্নীতি করব না কাউকে করতেও দেব না, কুসংস্কারের নিজে চালাবো না কাউকে জড়াতে দিব না।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন থানা ওয়ার্ড নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি ইশা ছাত্র আন্দোলন শাহজাহানপুর থানা শাখার কমিটি বিলুপ্ত করে ২০২০ইং সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটিতে সভাপতি: আলী আহসান, সহ সভাপতি: ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক: ইয়াসিন আহমাদ।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category