আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন শাহ আলী থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:  ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের আওতাধীন শাহ্ আলী রহ. নগর থানা শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৪টায় রাজধানীর মিরপুরস্থ উত্তর বিশিল মসজিদ কমপ্লেক্সের ৫ম তলায় থানা সম্মেলন অনুষ্ঠিত হয়।
থানা সভাপতি মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর সভাপতি জি এম বায়েজীদ ও বিশেষ অতিথি ছিলেন নগর বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবু হানিফ ।
সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, ইশা ছাত্র আন্দোল দেশ ও জাতির কল্যাণে সর্বদা নিবেদিত। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্যের প্রশ্নে আপোসহীন। আমরা মাতৃভূমির স্বাধীনতা রক্ষায় প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত।
তিনি আরো বলেন, আজকে প্রশ্নপত্র ফাঁস মহামারী আকার ধারণ করেছে, শিক্ষামন্ত্রী এর দায় কখনো এড়াতে পারেন না। জাতির মেরুদণ্ডকে আজ দূর্বল করে তোলা হচ্ছে ।
তিনি বলেন, ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি দেশের স্বাধীনতা চেতনা বিরোধী। দেশকে গোলামির শৃঙ্খল থেকে মুক্ত করার জন্য শান্তিপ্রিয় বাঙালি অস্ত্র ধারণ করেছিল। “বিসমিল্লাহ” বলে আমার ভাই বন্দুকের ট্রিগার টেনে ছিল আজকে সুপ্রিমকোর্টের সামনে লেডি জাস্টিসের মূর্তি দেখার জন্য নয়। ইশা ছাত্র আন্দোলন সর্বস্তরের ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে দেশের স্বাধীনতা  রক্ষার্থে এই মূর্তি অপসসারণ করবেই, ইনশা আল্লাহ্।
সম্মেলন শেষে ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি এস এম মনোয়ার হোসেন  (এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ), সহ-সভাপতি মুহাম্মদ মাহদী হাসান (কওমিয়া মাদরাসা) ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ফয়সাল আরেফীন (আলিয়া মাদরাসা ) মনোনীত হন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ