আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন সাতকানিয়া থানা সম্মেলন অনুষ্ঠিত

গতকাল শুক্রবার (২৯ জানুয়ারি) নলুয়াস্থ পূর্ব ডলুকুল স্কুল অডিটোরিয়ামে মুহাম্মদ হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রহিমের সঞ্চালনায় “অধ্যয়নে বিস্তৃতি, আচরণে সৌহার্দ্য, ব্যক্তিত্বে পরিপক্কতা, পরিকল্পনায় দূরদর্শীতা, মেজাজে দাঈ ইলাল্লাহ ও রুহানিয়্যাতের চর্চার মধ্য দিয়ে হোক চূড়ান্ত বিপ্লবের ক্ষেত্র নির্মাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতকানিয়া থানা সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা এম. জুনাইদুল হক বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতি জাতির আশা-প্রত্যাশা অনেক বেশি। আমি নিজেও ইশা ছাত্র আন্দোলনকে নিয়ে প্রচণ্ড আশাবাদী। জাতির সেই প্রত্যাশা পূরণে ইশা ছাত্র আন্দোলনকে সচেতনভাবে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। সর্বত্র যোগ্য, দক্ষ ও ত্যাগী নেতৃত্ব প্রদানের জন্য ইশা ছাত্র আন্দোলনকে গতিশীল ভূমিকায় অবতীর্ণ হতে হবে। ইশা ছাত্র আন্দোলন ‘রুহানিয়াত ও জিহাদের সমন্বিত প্রয়াস’ এ চেতনাকে সবসময় ধারণ করতে হবে। জ্ঞানের গভীরতা ও ভাষাগত দক্ষতার মাধ্যমে ইসলামী হুকুমতের বিপ্লবী আওয়াজ সর্বত্র পৌঁছে দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মীর মুহিব্বুল্লাহ বলেন, ইশা ছাত্র আন্দোলন ইতোমধ্যে সারা দেশে সকল শ্রেণীর ছাত্রদের বিশ্বস্ত ঠিকানায় পরিণত হয়েছে, আলহামদুলিল্লাহ। কিন্তু ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদের সর্বক্ষেত্রে চৌকশ ও সুদক্ষ দায়িত্বশীলতার পরিচয় দিয়ে পরিস্থিতি মোকাবেলা করে চূড়ান্ত ও অভিষ্ট লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন যুবনেতা মাওলানা জাহেদুল ইসলাম।

পরিশেষে প্রধান বক্তা বিগত সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।

এতে সভাপতি: মুহা.আব্দুর রহিম, সহ-সভাপতি: মুহা. আমজাদুল হক, সাধারণ সম্পাদক: মুহা. জাবের আজিজ ও সাংগঠিক সম্পাদক: গোলাম কিবরিয়া।

 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ