আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন ৫নং চন্ডিপুর ইউনিয়নের সদস্য তারবিয়াত ও কমিটি গঠন সম্পন্ন

শুক্রবার (১জুন) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা আওতাধীন ৫নং চন্ডিপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত সদস্য তারবিয়াত ও ২০১৮ সেশনের কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।
মোহাম্মদ ইউসুফ হোসেনের সভাপতিত্বে এবং মোহাম্মদ রাশেদুল ইসলামের সঞ্চালনায় উক্ত সদস্য তারবিয়াতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজ আটিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ ৫নং চন্ডিপুর ইউনিয়ন ছদর ও ইয়াজিউল্লাহ খান।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, ছাত্ররা সুষ্ঠু পরিবেশ পাচ্ছে না বলে ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীরা হয়রানির শিকার হচ্ছে। ক্ষমতাসীন ছাত্র সংগঠনগুলোর দাপটের কারনেই সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসে সুষ্ঠু পরিবেশ পাচ্ছে না।
প্রধান অতিথি আরো বলেন, এখনো ছাত্রদের দাবি পরিপূর্ণভাবে আদায় করা হয়নি। ছাত্রদের অধিকার নিয়ে সরকার একপ্রকার তামাশা করছে। কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের ভূমিকা ছিল। কিন্তু সরকার কোটা সংস্কার না করে কোটা বাতিল করার সিদ্ধান্ত নিলেন।
ছাত্রদের উদ্দেশ্যে প্রধান অতিথি আরো বলেন, ইসলাম একমাত্র শান্তি ও মানবতার ধর্ম। ইসলাম পারে মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে। এ কারণেই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ছাত্রদেরকে নিয়ে একটি প্লাটফর্ম গড়ে তুলেছে। ছাত্রদের মাঝে শান্তি ফিরিয়ে আনতে, ক্যাম্পাসে ও সকল শিক্ষাপ্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ গড়ে তোলার জন্য ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই।
সভা শেষে ২০১৮-১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি মোঃ রাশেদুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ মাহফুজ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মহরম হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মোঃ শাহ আলম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ তৌহিদ হোসেন, অর্থ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, ছাত্রকল্যাণ সম্পাদক মোহাম্মদ নুর আলম (শান্ত), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ সজিব হোসাইন মনোনীত হন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ৫নং চন্ডিপুর ইউনিয়ন, ওয়ার্ড ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ