আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ পৌর কমিটি গঠন সম্পন্ন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ আজ শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ৩টায় একরামপুর জেলা কার্যলয়ে পৌর কমিটি গঠন করা হয়। মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে নবগঠিত পৌর কমিটিতে সভাপতি মাওলানা নজরুল ইসলাম, সহ-সভাপতি কবির উদ্দীন ভূইয়া, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।
অনুষ্ঠানের সভাপতির তার বক্তব্যে বলেন, ইসলামী খেলাফত বিলীন হবার পর হতে সারা বিশ্বে বিপর্যয় শুরু হয়ে যায়, খেলাফত বিপর্যয়ে শুধু আমরা মুসলমানরা ক্ষতিগ্রস্থ হইনি বরং সারাবিশ্ব ক্ষতিগ্রস্ত হয়েছে। অমুসলিমসহ প্রাণীকূল আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। এর একটাই কারণ ইসলামী খেলাফত। ইসলামী খেলাফত বাস্তবায়নের বাহিরে কোন মতবাদের কথা চিন্তাই করতে পারে না কোন মুসলমান, কেননা যে ব্যক্তি আল্লাহকে সৃষ্টিকারী মেনে নিবে তার আল্লাহর আইনই মেনে নিতে হবে। গনতন্ত্র, সমাজতন্ত্র সহ যত মতবাদ আছে সবগুলোই নাস্তিক্যবাদীর উপর ভিত্তি করে রচিত। নাস্তিকদের মতে তাদের কোন সৃষ্টিকর্তা নেই সুতরাং তাদের কোন চলার মত নীতিমালাও নেই, তাই তারা তাদের মত করে মতবাদ রচিত করেছে। মুসলমানদের সৃষ্টিকর্তা আছে এবং মানব জীবন পরিচালিত করার জন্য একটি নীতিমালা আল্লাহ সৃষ্টি করে দিয়েছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন আজমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, সহ দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, সমাজ কল্যাণ সম্পাদক রুকন উদ্দিনসহ বিভিন্ন দায়িত্বশীল ও ইসলামী যুব আন্দোলনের জেলা দায়িত্বশীলবৃন্দ৷
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ