আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন ওমান শাখার ঈদ পুনর্মিলনী ও তারবিয়াত অনুষ্ঠিত

ওমান থেকে মিজান রহমান : ২৮ জুন (বুধবার) ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান কেন্দ্রিয় কমিটির আয়োজনে ঈদ পূণর্মীলনী ও তারবিয়াত অনুষ্ঠিত হয়েছে। মাও. সাবের আহমদের সভাপতিত্বে ও মাও. মীর আহমদ মীরু এবং মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাও. শাহাদাত হোসেন মোরশেদ।
শাখা দায়িত্বশীলগণের কারগুজারীর শুনার পর কেন্দ্রীয় নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ তারবিয়াত প্রদান করেন।আলোচনায় অংশ নেন মাও. সাবের আহমদ সাহেব, মুফতি মুহাম্মদ হোসাইন আশ্রাফী সাহেব, হাজী ইউছুফ মোল্লাহ, মাও. নূর মুহাম্মদ আজমী, মাও. মীর আহমদ মীরু, মুহাম্মদ মিজানুর রহমান, মাও. নূরুল করিম, সাংবাদিক হাফেজ হিযবুল্লাহ ও মীর হোসেন মীরু, মাও. আবুল হাসেম, মাও. সিরাজুল ইসলাম, মাও. আইয়ুব, মাও. আব্দুল কুদ্দুস প্রমূখ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ আগামী দিনে ইসলামের বিজয়ের লক্ষে উদার মানসিকতার সাথে জ্ঞান-বিজ্ঞানে ও দেশ পরিলানায় ইসলামী আন্দোলনের প্রতিটি কর্মীকে যোগ্য হিসেবে গড়ে উঠতে বলেন। এবং মূর্তি বিরোধী আন্দোলনে ইশা ছাত্র আন্দোলনের রাজ পথে সাহরী ও কারাগারে ইফতার করার প্রশংসা করে তুরস্কের সুপার পাওয়ার সেনাবাহিনীকে নিরস্ত্র জনগণ যেভাবে রুখে দিয়েছিল, বাংলাদেশেও হযরত পীর সাহেব চরমোনাইর আহবানে ইসলাম বিদ্বেষী গোষ্ঠীকে রুখে দেয়ার আহবান জানান।
সবশেষে নূরানী পদ্ধতির আবিস্কারক কারী বেলায়েত হোসাইন সাহেব রহ. এর রুহের মাগফেরাত, আল্লামা আহমদ শফী দাঃবাঃ ও আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম সাহেবের সুস্থতা কামনা করে এবং দেশ, জাতী ও সংগঠনের জন্য দোয়া করা হয়।

আপনার মতামত দিন
1.1K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ