| |

ইসলামী আন্দোলন খুলনা জেলার মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ 2:10 pm | February 13, 2020

 

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: অাজ (১৩ ফেব্রুয়ারী ২০২০ ইং) বৃহস্পতিবার দুপুর টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার মাসিক বৈঠক জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা অাব্দুল্লাহ ইমরান ও পরিচালনা করেন সেক্রেটারী মাওলানা অাব্দুল্লাহ অাল মামুন।

বৈঠকে অাগামী ২৬-২৭ ও ২৮ ফেব্রুয়ারী ২০২০ ইং চরমোনাই এর ফাল্গুনের মাহফিলের প্রস্তুতি ও ১৩ মার্চ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ সফল সম্পর্কে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। খুলনা জেলায় ব্যপক দাওয়াতি কাজ করে সর্বস্তরের মানুষকে মাহফিলে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করার অাহ্বান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম, সহ-সভাপতি শেখ জামিল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা অাসাদুল্লাহ হামিদী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা অাশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা হারুন অর রশিদ, সহ-প্রচার সম্পাদক এস.কে নাজমুল হাসান, মাওলানা অাঃ সাত্তার, সহ-দফতর সম্পাদক মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, সহ-অর্থ সম্পাদক হাফেজ মুস্তাফিজুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুবুল অালম, সহ-প্রশিক্ষণ সম্পাদক অাকিজুর রহমান, ছাত্র ও যুব সম্পাদক মাওলানা অাবু সাইদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাফেজ অাবুল কালাম, অাইন সম্পাদক শহিদুল ইসলাম বিশ্বাস, কৃষি ও শ্রম সম্পাদক অাবুল কালাম আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা ও পরিবার সম্পাদক অাঃ জলিল হাওলাদার, সংখ্যালঘু সম্পাদক জি এম নওশের অালী, সদস্য ডাঃ শহিদুল্লাহ, অাঃ রউফ শেখ, রেদওয়ান করিম রিপন, মুফতী বেলাল হুসাইন প্রমুখ নেতৃবৃন্দ।