আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন খুলনা মহানগরের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ শনিবার (২৩ জুন) সন্ধা ৭টায় আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের উদ্যোগে নগর সভাপতি মাওলানা মুজ্জাম্মিল হকের সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতি আমানুল্লাহর পরিচালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নগর সভাপতি মাওঃ মুজ্জাম্মিল হক বলেন, বিশ্বকাপ ফুটবল খেলা আন্তর্জাতিক আসর। তবে যতো যাই হোক, খেলা তো খেলাই! এর সঙ্গে পৃথিবী ও মানবজাতির ইহ-পরকালের মৌলিক কোনো কল্যাণের সম্পর্ক নেই। এরপরও খেলা পাগল বাঙালি বিশ্বকাপ নিয়ে এতোটাই উন্মাদনায় মেতে ওঠে যা কোনো প্রকার স্বাভাবিক সীমারেখাতেই পড়ে না। মাদকাসক্তির মতোই এর ছোবল জাতিকে ক্ষতিগ্রস্থ, বিভ্রান্ত ও অসম্মানিত করে।
মাসব্যাপী নিজের স্বাধীন দেশের আকাশে যার যার সমর্থিত বিদেশী পতাকা উড়িয়ে রাখা, ভিটামাটি বেচে রেকর্ড আকারের বিদেশি পতাকা তৈরি ও প্রদর্শন করা, বিদেশি পতাকার রঙে বাড়ি গাড়ি চুল চেহারা রঙিন করা, এসব মুর্খতা ও বাড়াবাড়িই নয় শুধু- নিজের দেশকে অসম্মান করাও বটে, যা রাষ্ট্র-অবমাননার শামিল। ৩০ লক্ষ শহীদের রক্তে অর্জিত স্বাধীন দেশের আকাশে দেশের সংবিধান বা আইন লঙ্ঘন করে বিদেশি পতাকা উড়তে পারেনা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মাওঃ মুজাফ্ফার হোসাইন, শেখ মুহা. নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী মাওঃ ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক জিএম সজিব মোল্লা, মোঃ আবু গালিব, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, মোঃ আব্দুর রশিদ, অর্থ সম্পাদক জিএম কিবরিয়া, দপ্তর সম্পাদক মোঃ রবিউল ইসলাম তুষার, মাওঃ আব্বাস আমিন, মাওঃ দ্বীন ইসলাম, মোঃ হযরত আলী, আলহাজ্ব আবু তাহের, মোঃ জসিম উদ্দিন, মোঃ মিজানুর রহমান, মাওঃ সিরাজুল ইসলাম, মুফতী মাহববুবুর রহমান, হাজী মারুফ হোসেন, মোঃ আমজাদ হোসেন, শ্রমিক নেতা আলহাজ্ব জাহিদুল ইসলাম, মোঃ আবুল কালাম, যুব নেতা মোঃ ইসমাইল হোসেন, মোঃ ইমরান হোসেন মিয়া, ছাত্র নেতা  মুহা. ইসহাক ফরীদি, শেখ আমিরুল ইসলাম, মুহা. সাইফুল ইসলাম, শেখ নাজমুল হুদা, কাজী আল আমিন, এইচ এম খালিদ সাইফুল্লাহ, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়ায় পাইকগাছা থেকে খুলনাগামী যাত্রীবাহী বাস খাদে পড়ে যে ৫ জনের মৃত্যু হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করে ও যে ২৩ জন আহত হয়েছে তাদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

আপনার মতামত দিন
120Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ