আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন খুলনা মহানগর মজলিসে শুরার অধিবেশন ও কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নাজিম হাওলাদার, খুলনা প্রতিনিধি : আজ বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকাল ৫টায় নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের মজলিসে শুরার অধিবেশন ও কর্মী প্রশিক্ষণ কর্মশালা নগর সভাপতি ও কেসিসি মেয়র প্রার্থী মাওঃ মুজ্জাম্মিল হক এর সভাপতিত্বে এবং নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সদস্য মুফতী দেলাওয়ার হোসাইন সাকী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা পরবর্তী যারাই ক্ষমতায় গেছে তারা ব্যর্থ হয়েছে। এই ব্যর্থতার মূল কারণ দেশের ভ্রষ্ঠনীতি। মানবরচিত সংবিধানিক ব্যবস্থার মাধ্যমে প্রকৃত শান্তির আশা করা মূর্খতা। বস্তুবাদীরা নিজেদের স্বার্থে জনগণকে ভুল ব্যাখ্যা দিচ্ছে। নিছক ক্ষমতার জন্য এরা মরিয়া হয়ে উঠেছে। জোট মহাজোট ও নতুন জোটের নামে স্বার্থ সিদ্ধির অপচেষ্টা করছে। আমরা জোট মহাজোট নয় দেশের সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের আত্মার সাথে জোট করবো। এদেশের ঈমানী চেতনা জাগিয়ে তুলতে পারলে
আওয়ামীলীগ, বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে।
তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নিজেদের স্বকীয়তা অক্ষুন্ন রেখে চলমান শ্রোতের বিপরীতে ইবাদতের রাজনীতি করছে। বাতিলের রক্তচক্ষু ও আপোষের নামে হাজারো অফার উপেক্ষা করে দ্বীন বিজয়ের আন্দোলনে অটল অবিচল আছে, থাকবে ইনশাআল্লাহ। দ্বীন প্রতিষ্ঠার আন্দেলনকে বেগবান করার জন্য তৃণমূলে সাংগঠনিক ও জনশক্তির কার্যক্রমকে আরো গতিশীল করতে হবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, মাও: মোজাফ্ফার হোসাইন, জয়েন্ট সেক্রেটারী মাও: ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক ও ৩১নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী মো: গোলাম মোস্তফা সজিব মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক আবু গালিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ১৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: আব্দুর রশিদ, এবং ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জি এম কিবরিয়া, মো: জসিম উদ্দিন, মো: রবিউল ইসলাম তুষার, মাও: আব্বাস আমিন, ডা: কে এম আল-আমিন এহসান, মুফতি আব্দুর রহমান, মাও: দ্বীন ইসলাম, মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব আবু তাহের, মুফতি রবিউল ইসলাম রাফে, এ্যাড: মো: কামাল হোসাইন, মো: হযরত আলী, গাজী মিজানুর রহমান প্রমুখ।
শুরার অধিবেশনে বার্ষিক সাংগঠনিক কার্যক্রমের প্রতিবেদন পেশ, পর্যালোচনা ও আগামী বছরের কর্ম পরিকল্পনা নেওয়া হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ