আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন চাঁদপুর জেলার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধিঃ ‘আত্ম শুদ্ধির মাধ্যমে ইসলামী সমাজ গঠনে সার্বক্ষনিক জিহাদে একটি পরিপূরক শক্তি’ এই শ্লোগানকে ধারণ করে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (রোববার) বিকেলে শহরের বিপানীবাগস্থ পার্টি হাউজে অনুষ্ঠিত ইফতার মাহফিলপূর্বক আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি এবং চাঁদপুর-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী শেখ মো. জয়নাল আবদীন।
তিনি বক্তব্যে বলেন, সরকার মাদক নির্মূলের নামে কথিত ক্রসফায়ারের কথা বলে বিনা বিচারে মানুষ হত্যা করছে, এটা কোন স্থায়ী সমাধান হতে পারেনা।
তিনি বলেন, সরকার যদি মাদক নির্মূল করতে চায় তবে বাংলাদেশ এনার্জি ড্রিংক এর নামে মাদক উৎপাদন, বিক্রয়, বিপণন ও সকল প্রকার মাদক আমদানী নিষিদ্ধ করে ক্ষমতাশালী মাদক সম্রাটদেরকে আইনের আওতায় এনে রমজানের শিক্ষা নিয়ে ইসলামী অনুশাসন মেনে চলতে হবে।
তিনি বলেন, দেশে এখন স্বাভাবিক রাজনীতি নেই। ৫ জানুয়ারির একতরফা নির্বাচনের পর স্বাভাবিক রাজনীতির পথ হারিয়ে দেশ এখন বিপদজনক মোড় নিয়েছে। রাষ্ট্রের সর্বত্র যে অস্থিরতা চলছে তা এই বিপদগামী রাজনীতিরই প্রতিক্রিয়া। দেশে স্বাভাবিক রাজনীতি ফিরিয়ে আনতে সাংবাদিকরা উদ্যোগী ভূমিকা পালন করতে পারেন।
বাংলাদেশ বিনির্মানে আদর্শ সমাজ গড়তে এবং দুর্নীতিমুক্ত সমাজ গড়তে ইসলামী আন্দোলনের হাতপাখা মার্কায় ভোট দিন।
ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাঃ শাহ্ জামাল গাজী সোহাগের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন রাজী, অর্থ সম্পাদক মুহাঃ মামুনুর রশিদ খান বেলাল, সদর উপজেলা সভাপতি মুহাঃ জাামিল আহমেদ জাকির, সেক্রেটারি মাওঃ নুর উদ্দীন, ইশা ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি মুহাঃ রিয়াজুর রহমান, সহ-সভাপতি মুহাঃ মহসিন হোসেন, সাধারণ সম্পাদক মুহাঃ নেছার উদ্দিন, ইসলামী যুব আন্দোলন জেলা সাধারণ সম্পাদক এ কে মোকতার হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সাধারণ সম্পাদক আবুল বাসার প্রমুখ।
আলোচনা শেষে ইফতার পূর্বক দেশ ও জাতির জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব  মাওলানা নূরুল আমিন।

আপনার মতামত দিন
219Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ