আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশে শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠা করতে চায়: মুফতি ফয়জুল করীম

মুনতাছির আহমাদ, দিনাজপুর (জেলা) প্রতিনিধিঃ গতকাল শুক্রবার (২০ এপ্রিল’১৮) দুপুর ৩ ঘটিকায় দিনাজপুর জেলার ফুলবাড়ী পৌরসভা মাইক্রোষ্ট্যান্ড মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রধান অতিথির আলোচনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরও বলেন, আমরা স্বাধীনতা ও তার পরবর্তী সময়ে অনেকের শাসনামল দেখেছি কিন্তু প্রচলিত মানসিকতা ও মানবরচিত নিয়মনীতি দ্বারা রাষ্ট্র পরিচালনা করায় জনগণ তাদের কাঙ্খিত অধিকার, শান্তি ও নিরাপত্তা কখনো লাভ করে নি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে শান্তি ও নিরাপত্তা পেতে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষে হাতপাখা প্রতিকে মুল্যবান ভোট দেওয়ার আহ্বান জানান।
জনসভায় মুহাম্মাদ মতিউর রহমানে সভাপতিত্বে বিশেষ অতিথিবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রংপুর নগর সভাপতি মুফতি আব্দুর রহমান কাসেমী, নগর সাংগঠনিক সম্পাদক আমিরুজ্জামান পিয়াল, সাবেক রসিক মেয়র প্রার্থী এটিএম গোলাম মোস্তফা বাবু।
জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর দক্ষিণ জেলা সভাপতি ডা. মোঃ নূর আলম সিদ্দিক, ফুলবাড়ী উপজেলা সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের দিনাজপুর পশ্চিমের জেলা সভাপতি মুহাম্মাদ ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক মুহাম্মাদ ফায়সাল জাহিদ, ইশা ছাত্র আন্দোলন, দিনাজপুর দক্ষিণের সভাপতি মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ, পশ্চিমের সভাপতি মুনতাছির আহমাদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুল মুরছালিন, দক্ষিণের সহ সভাপতি মুহাম্মাদ জাকারিয়া, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আমীরুল ইসলাম সহ জেলা ও উপজেলার ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জনসভা শেষে প্রধান অতিথি আগামী জাতীয় সংসদ নির্বাচনে (দিনাজপুর-৫) আসনে হাতপাখার প্রার্থী হিসেবে মুহাম্মাদ মতিউর রহমান, (এম.এ ফাষ্ট ক্লাস) এবং (দিনাজপুর-৬) আসনে ডা. মোঃ নুর আলম সিদ্দিকের নাম ঘোষণা করে পরিচিয় করিয়ে দেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ