আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ পাবনা জেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বৃহস্পতিবার (৭ জুন’১৮) বিকাল ৫টায় ইসলামী অান্দোলন বাংলাদেশ পাবনা জেলার ব্যবস্থাপনায় জেলা কার্যালয়ে পীর সাহেব চরমোনাই ঘোষিত পাবনা-৫ আসনের এমপি পদপার্থী অধ্যাপক মুহাঃ আরিফ বিল্লাহর সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা মুহাঃ আবু বকর এর সঞ্চালনায় পাবনা জেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে ইসলামী আন্দোলন পাবনা জেলা শাখার মুহতারাম সেক্রেটারী মাওলানা আবু বকর সিদ্দিক তার বক্তব্যে বলেন, রমজানের রোজা ফরজ করা হয়েছে তাক্বওয়া অর্জন করার জন্যে। রমজানের মুল শিক্ষা হলো আল্লাহভীতি অর্জন করা। তিনি আরো বলেন, বাংলাদেশের অবস্থা এখন ভয়াবহ রুপ ধারণ করেছে, এর থেকে পরিত্রাণ পেতে হলে ইসলামী আন্দোলনের কোনো বিকল্প নেই। তাই আসুন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার পথকে প্রসারিত করি।
অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা যেহেতু মুসলিম এবং আমাদের এ দেশে ৯০% মানুষ মুসলমান সুতরাং এ দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হোক এটা সকলরই প্রত্যাশা। কাজেই, ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তিনি প্রচলিত বস্তুবাদী রাজনীতি পরিহার করে ন্যায়-নীতির সংগঠন ও সাহাবাদের অনুসরণ ইসলামী আন্দোলনের পতাকাতলে আসার আহবান জানান।
উক্ত ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মুহাঃছাইফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক ক্বারি মুহাঃ নুরুল্লাহ, ইসলামী শ্রমিক আন্দোলন পাবনা জেলার সেক্রেটারি মুহাম্মদ ওবাইদুর রহমান, ইশা ছাত্র আন্দোলন পাবনা জেলার সভাপতি মুহাঃ ওমর ফারুক মাহমুদী ও সাধারণ সম্পাদক মুহাঃ ওমর ফারুক প্রমুখ।
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ