আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ ২৮নং ওয়ার্ড শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাজিম উদ্দিন, চট্টগ্রাম সংবাদদাতা : ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের আওতাধীন ডবলমুরিং থানার অন্তর্গত ২৮নং ওয়ার্ডের সভাপতি মাওলানা নূর হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারী মুহাম্মদ ইমাম হোসেনের সঞ্চালনায় আগ্রাবাদ বাদামতলী গুলজার কনভেনশন সেন্টারে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের দপ্তর সম্পাদক মাওলানা হাফেজ মুফতি ইব্রাহিম আনোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ডবলমুরিং থানার সেক্রেটারী মুহাম্মদ নওয়াব মিয়া।
প্রধান অতিথি পবিত্র মাহে রমজানের বিভিন্ন মাস’আলা মাসায়েল নিয়ে আলোচনা করেন।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিটি মানুষ তার প্রতিটি ভোটের বিনিময়ে প্রশ্নের সন্মুখীন হবেন এবং কৃতকর্মের জন্য আল্লাহর দরবারে জবাবদিহি করতে হবে।
আরো আলোচনা করেন মুহাম্মদ সাইফউদ্দিন শিপন, মুহাম্মদ সামছুল আলম, মুহা্ম্মদ বেলাল হোসেন, মুহাম্মদ আমিনুল ইসলাম, মুহাম্মদ আক্তার হোসেন, মুহাম্মদ নূরুল আবছার ও ছাত্র নেতা মুহাম্মদ আব্দুল কাদের।
এছাড়াও উপস্থিত ছিলেন মুহাম্মদ ইব্রাহিম খলিল, মুহাম্মদ হাসান আবদুল্লাহ, মুহাম্মদ শহিদুল্লাহ ও মুহাম্মদ রেজাউল করীম সহ আরো অনেকে।

আপনার মতামত দিন
15Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ