আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন মালয়েশিয়া পাহাং প্রাদেশিক শাখার কমিটি নবায়ন

মালয়েশিয়া প্রতিনিধি: গতকাল শুক্রবার (৩১শে অাগষ্ট’১৮) ইসলামী অান্দোলন বাংলাদেশ মালয়েশিয়া পাহাং (কুয়ানতাং) প্রাদেশিক শাখার কমিটি নবায়ন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী অান্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার অাহবায়ক মুফতি অামীরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক ছাত্র নেতা ও বর্তমান মালয়েশিয়ার লিমকুইউং বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মাওলানা গাজী অাবু হুরাইরা ও ক্লাং সিটি শাখার সভাপতি মাওলানা জসিম উদ্দিন ৷
প্রধান অতিথির বক্তব্যে মুফতি অামিরুল ইসলাম বলেন, অাজ মুসলমান তাদের অস্তিত্বকে ভুলে গেছে ৷ একসময় সারা দুনিয়ার শাসনব্যবস্থা ছিল মুসলমানের হাতে। রাজনৈক, অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অাইন চলতো মুসলমানদের নিয়ন্ত্রণে। বাংলাদেশ মুসলমানের দেশ, এদেশের ৯২% মানুষ মুসলমান অার কোনো মুসলিম দেশে ইহুদীদের বানানো অাইন চলবে তা কখনো মেনে নেয়া যায় না। অামাদেরকে সচেতন হতে হবে। তা নাহলে অামাদের অবস্থা হবে ইরাক, আরাকান, অাফগানিস্তানের মত।
তিনি বলেন, তুর্কিস্তানের দিকে তাকিয়ে দেখেন, দীর্ঘসময় খেলাফত ও ইসলামী অাইন বন্ধ থাকায় সেদেশের মানুষকে কষ্ট করতে হয়েছে। অাজ সেদেশের মানুষ বুঝতে পেরেছে যে একমাত্র ইসলামী অাইনের মাঝেই শান্তি এবং কামিয়াবী রয়েছে।
বাংলাদেশেও হযরত পীর সাহেব হুজুর চরমোনাই অামাদেরকে অাহবান করছে। তাই অাসুন অামরা সবাই ঐক্যবদ্ধ হয়ে অাল্লাহর অাইন বাস্তবায়ন করার জন্য ইসলামী অান্দোলন বাংলাদেশে যোগ দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করার লক্ষে শপথ গ্রহণ করি।
প্রধান অতিথি তার আলোচনা শেষে ২০১৭-১৮ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮-১৯ সেশনের জন্য সভাপতি মোঃ তাঁরা মিয়া, সহ-সভাপতি মোঃ মোত্তালিব ও সাধারণ সম্পাদক মোঃ অানিসুর রহমানকে নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করেন।

আপনার মতামত দিন
433Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ