আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন মালয়েশিয়া সুংগাই পেতানী শাখার কমিটি গঠন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়ার কেডাহ প্রাদেশিক শাখা আওতাধীন সুংগাই পেতানী শাখার কমিটি গঠন ও ঈদ পুর্ণমিলনী সভা গতকাল শুক্রবার (৩১ আগষ্ট’১৮) অনুষ্ঠিত হয়। মোহাম্মদ মোস্তাফার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়ালালামপুর শাখার সভাপতি মাওলানা মাসউদ উর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় এর মেধাবী ছাত্র ও কুয়ালালামপুর শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি মঞ্জুরুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কুরআন নাজিলের উদ্দেশ্য হলো আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করা। আজ আমরা আল্লাহর কুরআনের কিছু সংখ্যক  আয়াত অনুসরণ করি আর কিছু সংখ্যক আয়াত অনুসরণ করি না। যার ফলে আমাদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে আন্তর্জাতিক জীবনেও অশান্তি বিরাজ করছে। মানুষ যতক্ষণ পর্যন্ত কুরআনের ছায়াতলে ফিরে না আসবে ততক্ষণ পর্যন্ত শান্তির আশা করা বোকামি। শান্তির মালিকের পথে না চললে শান্তি পাওয়া যাবে না।
বিশেষ অতিথি তার মূল্যবান বক্তব্যে বলেন, ইসলাম শান্তির ধর্ম কিন্তু সেই ইসলাম থেকে অনেক দূরে সরে যাওয়ার কারণে আজকে আমরা সবাই অশান্তিতে জীবন যাপন করছি। যে আল্লাহ আমাদেরকে সৃষ্টি করেছেন, আমরা যদি তাঁর আইন না মানি তাহলে আমরা নাফরমানে পরিণত হবো। তাই আল্লাহর জমিনে আল্লাহর আইন ক্বায়েমের সংগ্রামে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অন্যথায় কাল কিয়ামতের মাঠে আল্লাহ তায়ালার আদালাতে আসামীর কাঠগড়ায় দাঁড়াতে হবে।
অনুষ্ঠান শেষে মোহাম্মদ মোস্তাফাকে সভাপতি ও হাফেজ আহসান হাবীবকে সেক্রেটারি করে ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

আপনার মতামত দিন
222Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ