আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন যশোর সদর থানার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

খাইরুল বাশার, যশোর জেলা প্রতিনিধিঃ শনিবার (৯ জুন’১৮) বিকাল ৪ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর সদর থানা শাখার উদ্যোগে শাখা সভাপতি মোঃ আব্দুল গফফার মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ জয়নাল আবেদীনের পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী  আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মাওঃ রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আন্দোলনের সভাপতি আলহাজ্ব মিয়া মোঃ আব্দুল হালিম, মুজাহিদ কমিটি যশোর জেলার ছদর আলহাজ্ব মোঃ সাজ্জাদ হুসাইন ও সদর-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজুল আলম খোকা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলাম বিমুখ রাজনীতি মানুষকে ইসলাম বিদ্বেষী, সন্ত্রাসী, দূর্নীতিবাজ তৈরী করে।
তিনি আরও বলেন, রাষ্ট্র ও জনগণের কোটি কোটি টাকা খরচ করে প্রহসণের নির্বাচনের কোনো অর্থ হয় না। এর দায় নির্বাচন কমিশন ও সরকারকেই নিতে হবে। খুলনা সিটি নির্বাচনসহ তাদের অধীনে অনুষ্ঠিত সকল নির্বাচনে কমিশন ক্ষমতাসীনদের এজেন্ডা বাস্তবায়ন করে ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাই প্রধান নির্বাচন কমিশনার সাংবিধানিক এ গুরুত্বপূর্ণ পদে থাকার নৈতিক অধিকার হারিয়েছে। ৫ জানুয়ারির মত নির্বাচনের নামে নাটক না করে দেশের জনগণকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিতে হবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আন্দোলনের সেক্রেটারি আলহাজ্ব এইচ এম মহসিন শেখ, বাংলাদেশ মুজাহিদ কমিটি যশোর জেলা শাখার নায়েবে ছদর আলহাজ্ব সায়েন উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলার জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ আলী সরদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর সদর থানা শাখার সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন বিশ্বাস, জয়েন্ট সেক্রেটারি মোঃ মফিজুর রহমান, প্রচার সম্পাদক মোঃ আখতারুজ্জামান
ইসলামী শ্রমিক আন্দোলন যশোর জেলা শাখার  সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ বাবলুজ্জামান, সহ সভাপতি মোঃ রুহুল আমিন সাদি, ইসলামী যুব আন্দোলন যশোর জেলা শাখার সভাপতি মোঃ ইমামুল হাসান রোকন, সাধারণ সম্পাদক মোঃ ইমদাদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মাওঃ রাসেল হুসাইন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার সভাপতি খাইরুল বাশার, সহ-সভাপতি মোঃ খালিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাফিউল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন
148Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ