আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

‘ইসলামী ও নৈতিক শিক্ষার অভাবে সামাজিক অবক্ষয় চরম আকার ধারণ করেছে’

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেণ, শাসকশ্রেণী আর শাসক গোষ্ঠির ব্যর্থতায় জনগণের স্বপ্নভঙ্গ আজ ধুলিস্যাৎ হয়ে গেছে। তাদের কাছে নাগরিক ও ভোটাধিকার বার বার প্রশ্নবিদ্ধ হচ্ছে। মানুষের গণতান্ত্রিক অধিকার রুদ্ধ করে দেশে কর্তৃত্ববাদী শাসন চালু করা হয়েছে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ মহানগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথসভায় তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া। অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যৌথসভায় ৫ ফেব্রুয়ারি নগর সম্মেলন সফলের আহ্বান আহ্বান জানানো হয় এবং সম্মেলন সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ বলেন, বাংলাদেশকে স্বাধীনতার ঘোষণার বিপরীতে ঠেলে দেওয়া হয়েছে। এক দেশে দুই সমাজ দুই অর্থনীতি কায়েম হয়েছে। তিনি বলেন, এই জনপদের মানুষের কয়েক হাজার বছরের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার সংগ্রাম। ইতিহাসের রক্তক্ষয়ী এই সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ তার স্বাধীন রাজনৈতিক ভূখন্ড অর্জন করে।  আজ দেশে মানুষের নাগরিক ও ভোটের অধিকার নেই।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ