আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী শক্তিগুলো ঐক্যবদ্ধ হলে ইসলাম প্রতিষ্ঠা সময়ের ব্যাপার মাত্র: পীর সাহেব চরমোনাই

ইসলামী শক্তিগুলো ঐক্যবদ্ধ হলে ইসলাম প্রতিষ্ঠা সময়ের ব্যাপার মাত্র বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, ইসলাম এসেছে বিজয়ের জন্য। ইসলামী নেতৃত্ব ও ব্যক্তিত্বগুলো লেজুরবৃত্তি পরিহার করে কাজ করলে তাগুতি শক্তিগুলো এক মুহুর্তও টিকতে পারতো না।
তিনি আফসোস করে বলেন, আমাদের বদ নসিবের কারণেই ৯২ ভাগ মুসলমানের দেশে, লক্ষ লক্ষ ওলামায়ে কেরাম, পীর মাখায়েখ, মসজিদ মাদরাসা থাকার পরও ইসলাম আজ পরাজিত। এর চেয়ে লজ্জাজনক ব্যাপার আর কি হতে পারে। পীর সাহেব চরমোনাই সকলকে তাগুতি শক্তির সহযোগি মনোভাব পরিহার করে ইসলামী শাসন প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
আজ সকাল ১০টায় পাবনা জেলার কাশিনাথপুর কারিমিয়া মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত উলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মুফতি আবদুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন মুফতি নাজমুল হাছান, মুফতি রবিউল ইসলাম ও মাওলানা আবু বকরসহ স্থানীয় উলামা-মাশায়েখরা বক্তব্য রাখেন। তিনি নওগাঁ জেলা সভাপতি এ্যাডভোকেট আমেল খান চৌধুরীর বিরুদ্ধে হয়রানীমুলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ