আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী শাসনব্যবস্থা না থাকায় অপরাধপ্রবণতা বেড়েই চলছে: মাওলানা আব্দুল আউয়াল

পারভেজঃ দেশে ইসলামী হুকুমত না থাকায় খুন, ধর্ষণ, শিশু হত্যা, নিষ্ঠুরতাসহ সামাজিক অপরাধ দেশকে ক্রমেই গ্রাস করতে চলেছে। বর্বরতা, হিংস্রতা, জুলুম, নির্যাতন, দূর্নীতি আইয়ামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে। ইসলাম ও নৈতিক শিক্ষার অভাব, অর্থের প্রতি অতি লালসা, নৈতিক মূল্যবোধের অভাব, সামাজিক-অর্থনৈতিক, রাজনৈতিক অস্থিরতা, চরিত্র বিধ্বংসী  অপসংস্কৃতি আমদানি, মাদকা শক্তি এবং প্রভাবশালীদের আশ্রয় প্রশ্রয়ে অপরাধীদের কঠোর শাস্তি না হওয়ায় সমাজ ও রাষ্ট্রকে ক্রমেই অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। সামাজিক অবক্ষয় রোধ করে হিংসা ও শান্তির সমাজ বির্নিমানে আল্লাহ ভীরু লোকের নেতৃত্বে কুরআন ও সুন্নাহর আলোকে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই।
আজ মঙ্গলবার (২১ নভেম্বর) রামগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড টামটা দারুল কুরআন মাদ্রাসার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা আব্দুল আউওয়াল এসব কথা বলেন। মাহফিলের সভাপতিত্ব করেন মাদ্রাসার পরিচালক মুহাম্মদ জাকির হোসাইন
মাহফিলে আরো বক্তব্য পেশ করেন হযরত মাওলানা খলিলুর রহমান, লুধুয়া মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলা আবু নাছের আব্দুল্লাহ, হযরত মাওলানা যোবায়ের আহমেদ প্রমুখ।
অনুষ্ঠিত মাহফিলের বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা জোবায়ের আহমেদ বলেন, দেশে খেলাফত পদ্ধতির শাসন ব্যবস্থা কায়েম না হলে শান্তি আসতে পারেনা। এ লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে পরিকল্পভাবে এগিয়ে যেতে হবে।

আপনার মতামত দিন
713Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ