আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সর্বসেক্টরের শ্রমিকদের ঐক্যবদ্ধ করতে হবে

ইসলামী শ্রমিক অান্দোলন (অাইএলএম) -এর সহযোগী সংগঠন অটো ইজি মটরবাইক শ্রমিক অান্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মুফতি অাবু মূসা নেছারী বলেছেন, ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সর্বসেক্টরের শ্রমিকদের ঐক্যবদ্ধ করতে হবে। তিনি বলেন, ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন ছাড়া শ্রমিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব নয়।
ইসলামী অটো ইজি মটরবাইক শ্রমিক অান্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলার অায়োজনে রোববার (২১ মে’১৭) বিজয়নগর উপজেলাস্থ শ্রীপুর ক্বেরাতুল কুরঅান কারীমিয়া হাফেজিয়া মাদরাসা প্রাঙ্গণে জেলা কাউন্সিল ও বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
সংগঠনের জেলা প্রতিষ্ঠাকালীন অাহবায়ক মুহাম্মদ শফিকুল ইসলাম ওয়ালীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ মুবাশশীর হোসাইন অালমগীর, দ্বীনি সংগঠনের জেলা ছদর অালহাজ্ব সৈয়দ অানোয়ার অাহমদ, অাইএবির জেলা সভাপতি অালহাজ্ব মাওলানা অাবুল কালাম অাজাদ, সেক্রেটারি মোহাম্মদ ওবাইদুল হক, অাইএলএম’র জেলা সভাপতি শেখ মুহাম্মদ শাহ অালম, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদুল্লাহ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহাদাত হুসাইন প্রমূখ।
কাউন্সিল শেষে প্রধান অতিথি সংগঠনের অাহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে অাগামি ২ বছরের জন্য সভাপতি হিসেবে মুহাম্মদ অাব্দুল বাছির খাঁন, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলাম ওয়ালী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নাহিদুল হকের নাম ঘোষণা করে তাদের শপথ বাক্য পাঠ করান।

আপনার মতামত দিন
523Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ