আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলাম শান্তির ধর্ম, এখানে জঙ্গিবাদের কোন স্থান নেই : পীর সাহেব চরমোনাই

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মাওঃ মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম বলেছেন, জঙ্গিবাদ ইসলামকে কলংকিত করেছে। টুপি, দাড়ি ও লম্বা জামা গায় দিলে হুজুর হয়না। চোরও কিন্তু এই ধরনের লেবাস ধরতে পার। তাই টুপি, দাড়ি আর লম্বা জামা দেখলেই তাকে হুজুর বলা যাবে না।
শুক্রবার দুপুরে বাগের হাট শহরের খারদ্বার মাদ্রাসার মাঠে ইসলামী আইনজীবী পরিষদের সম্মেলনে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। যারা ইসলামের নামে জঙ্গিবাদী ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে মানুষকে খুন করছে তারা ঈমানদার হতে পারে না। আমরা কখনও এই কর্মকান্ডকে প্রশ্রয় দিব না।
ইসলামী আন্দোলন বাগেরহাট জেলা শাখার সভাপতি হাফেজ মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এ্যাড. মোঃ আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মোঃ লুৎফুর রহমান, সাবিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান তালুকদার, বাগেরহাট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অজিয়ার রহমান পিকলু, এ্যাড. সলিমুল্লাহ সেলিম, এ্যাড. আনিছুর রহমান প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাগেরহাট জেলা শাখার সেক্রেটারী প্রভাষক মাওঃ মাহমুদুল হাসান, সহ সভাপতি মাওঃ রমিজ উদ্দিন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আঃ আজিজ, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মাওঃ মাহফুজুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাগেরহাট জেলা শাখার আহ্বায়ক হাফেজ মাওঃ আঃ কাইয়ুম, জেলা শ্রমিক আন্দোলনের সেক্রেটারী  মাওঃ মোশারফর হোসেন, জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ আল আমিন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।
বক্তারা আরো বলেন, ৯২ ভাগ মুসলমানের দেশে সর্বোচ্চ আদালতের সামনে গ্রিক দেবীর মূর্তি স্থাপন করা হয়েছে। অবিলম্বে এই মূর্তি অপসারণের জন্য দেশের সকল আইনজীবীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মূর্তি অপসারণ না হলে আপনারা ঘরে ফিরে যাবেন না।
অপরদিকে এদিন বিকালে শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামে ইসলামী যুব আন্দোলন আয়োজিত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মাওঃ মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম।

আপনার মতামত দিন
5.5K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ