আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

একুশ শতকের নব্য জাহিলিয়াত পঞ্চম শতাব্দীর জাহিলিয়াতকেও হার মানিয়েছে: মুহাঃ আরিফ বিল্লাহ

বরিশাল : গতকাল মঙ্গলবার (১৭ ই রমজান) বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নলছিটি উপজেলাধীন ২নং মগড় ইউনিয়ন শাখার ব্যবস্থাপনায়, শাখা সভাপতি মোঃ সবুর তালুকদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম এর পরিচালনায় আমিরাবাদ কেন্দ্রীয় জামে মসজিদে সদস্য তারবিয়াত অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝালকাঠী জেলা সাধারণ সম্পাদক মুহাঃ আরিফ বিল্লাহ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাহিলি যুগে শিশুরা ধর্ষিতা হয়েছে এমন নজীর ইতিহাসে নাই কিন্তু বর্তমানে অহরহ চলছে। জাহিলি যুগে কন্যাদেরকে জীবন্ত দাফন করা হত,নারীদেরকে পণ্য হিসেবে বিক্রি করা হত বলে ঐ যুগকে জাহিলি যুগ বলা হয়। কিন্তু বর্তমানে সভ্যতার যুগে জন্ম নিয়ন্ত্রনের নামে শত সহস্র সন্তানকে দুনিয়াতে আগমনের পুর্বেই দাফন করা হয়। মায়ের গর্ভে সন্তান গুলিবিদ্ধ হয়, মায়ের গর্ভের সন্তান রাজনৈতিক হত্যার শিকার হয় এমন ঘটনা এই নব্য জাহিলিয়াত আমাদেরকে দেখতে বাধ্য করেছে। বর্তমান সময়ের এই বিভীষিকাময় পরিস্থিতি তুলে ধরে তিনি বলেন, একুশ শতকের নব্য জাহিলিয়াত পঞ্চম শতাব্দীর জাহিলিয়াতকেও হার মানিয়েছে।
তিনি আরো বলেন, এই করুণ পরিস্থিতি থেকে দেশ, জাতি ও সমাজকে উদ্ধার করতে হলে ছাত্র ও যুব সমাজকে রুহানিয়াত ও জিহাদের সমন্বয়ে সেই ঐতিহাসিক বদরের চেতনায় জেগে উঠতে হবে। এর একমাত্র প্লাটফর্ম ইসলামী শসনতন্ত্র ছাত্র আন্দোলন।
পবিত্র মাহে রমজানকে গনিমত মনে করে আত্মসংযমের মাধ্যমে ছাত্র আন্দোলনের সকল সদস্যকে পরিপূর্ণ আত্মশুদ্ধি অর্জনের জন্য উদাত্ব আহবান জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নলছিটি উপজেলা সাধারণ সম্পাদক মুহাঃ ওয়ালি উল্লাহ এবং ইসলামী আন্দোলন ও এর সকল সহযোগী সংগঠনের ইউনিয়ন নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
414Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ