আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কক্সবাজার পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে হাতপাখার মেয়র প্রার্থীর গণসংযোগ

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র প্রার্থী পূর্ব নির্ধারিত কর্মসূচির আলোকে কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণসংযোগ করেছেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মধ্যম কুতুবদিয়ার পাড়ায় একটি পথসভায় বক্তব্য দেন হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী জননেতা মাওলানা জাহেদুর রহমান।
অত্র অঞ্চলের ভোটারদের তিনি বলেন, আমরা সবাই এখানে ভাসমান। আমি আপনাদের সব সময় পাশে ছিলাম এবং সামনেও থাকবো ইনশাআল্লাহ। আমি মেয়র হই আর না হই তবে এই অঞ্চলের মানুষদের স্থায়ীভাবে থাকার জন্য আমি আমার সাধ্যের সর্বোচ্চ পরিমাণ চেষ্টা করবো। তারপর মুনাজাতে মহান রাব্বুল আলামীনের কাছে অত্র অঞ্চলের মানুষদের যাতে আল্লাহ স্থায়ীভাবে বসবাসের ব্যবস্থা হয় সেজন্য সবাইকে নিয়ে মোনাজাত করেন।
এসময় তাঁর সাথে ছিলেন হাতপাখার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক বদিউল আলম সওদাগর, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ লাভলু, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি হাবিব কন্ট্রাক্টর, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হোসাইন মু. মোস্তাফিজুল হক, জেলা ইসলামী আন্দোলনের প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, অর্থ সম্পাদক মুহাম্মদ সাজ্জাদ হোসাইন, জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ ইসমাঈল জাফরসহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ