আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ইসলামী যুব আন্দোলনের শপথ গ্রহণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আশরাফ আলী সোহান, কিশোরগঞ্জ প্রতিনিধি : ২০ জুন, ২৪ রমযান ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার দায়িত্বশীলদের শপথ গ্রহণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে মুফতি বরকত হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল জামিয়াতুল ইমদাদিয়ার প্রধান মুফতি ওমর আহমাদ, উপস্থিত ছিলেন আল্লামা শুয়াইব আব্দুর রউফ, মুহাদ্দিস আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ। এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার ২০১৭-১৮ সেশনের জেলা দায়িত্বশীলগণ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আলমগীর হোসাইন তালুকদার তার বক্তব্য যুব সমাজের করণীয় সম্পর্কে তুলে ধরেন। তিনি বলেন আজ বাংলাদেশ ৯২% মুসলমানের দেশ হলেও আজ আমাদের শাসন ব্যবস্থা শিরকী পর্যায়ে অবস্থান করছে, আর মহান আল্লাহ তা’আলা বলেন শিরক হলো সবচেয়ে বড় জুলুম। যুগে যুগে সমাজ ব্যবস্থার পরিবর্তন যুবকরাই এনেছে। তাই সমাজ বিপ্লবের কান্ডারী যুবকরাই, তাই নবাগত কমিটির প্রতি আহবান থাকবে সমাজের প্রতিটি যুবকের কাছেই ইসলামের দাওয়াত পৌছে যায়। ইসলামী যুব আন্দোলনের প্রত্যেক দায়িত্বশীলকে সালাহ উদ্দিন আইয়ুবী, খালিদ বিন ওয়ালিদ, তারিক বিন জিয়াদ, মুহাম্মদ বিন কাসিম প্রমূখ বীর মুজাহিদের মত দ্বীনের বিজয়ে অবদান রাখতে হবে। জালিম শাহীর কবল থেকে জাতিকে উদ্ধার করতে হবে।

বিশেষ অতিথি মুফতি ওমর আহমাদ যুবকদের প্রতি গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন। তিনি যুবকদের উদ্দেশ্য করে বলেন মিছিল মিটিং, সেমিনারে সিমাবদ্ধ থাকলে চলবে না বরং সমাজের প্রতিটি যুবকের কাছে ইসলামী শাসন ব্যবস্থার দাওয়াত পৌছে দিতে হবে। ইসলামী কোন একক ভাবে মানার নয় বরং ইসলামী বিধি বিধান বেশির ভাগ সামগ্রিক ভাবে পালনের বিষয়, তাই প্রতিটি মানুষের মাঝে এর গুরুত্ব বুঝানোর দায়িত্ব যুব সমাজেরই।
আল্লামা শুয়াইব আব্দুর রউফ যুকদের উদ্দেশ্য করে বলেন আমাদের প্রতিটি ইসলামী কাজে শরীক থাকতে হবে, দলান্ধ হলে চলবে না। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সহকারী দফতার সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি যোবায়ের আহমাদ, অর্থ সম্পাদক আবরারুল হক, মাসুম মুশফিকসহ অনেকেই।
ইফতার মাহফিল ও শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ